NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

বিশ্বকাপে আফগানিস্তান দলের পরামর্শকের দায়িত্বে অ্যান্ডি ফ্লাওয়ার

- Advertisement -

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে  আফগানিস্তান দলের মেন্টরের ভূমিকায় দেখা যাবে সাবেক জিম্বাবুয়ে তারকা অ্যান্ডি ফ্লাওয়ারকে। শুক্রবার আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) খবরটি নিশ্চিত করেছে। ইতোমধ্যেই আফগানিস্তান দলের সাথেও যোগ দিয়েছেন জিম্বাবুয়ে তারকা।

২০০৯ থেকে ২০১৪ সাল অব্দি ইংল্যান্ড জাতীয় দলের সাথে কাজ করেছেন জিম্বাবুয়ে তারকা; ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত ২০১০ টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ডকে এনে দিয়েছেন শিরোপা। সংযুক্ত আরব আমিরাতে আফগানিস্তান দলের পরামর্শক হিসেবে ফ্লাওয়ারকে পেয়ে উচ্ছ্বসিত এসিবি। এসিবি চেয়ারম্যান আজিজউল্লাহ ফাযিল বলেন, “অ্যান্ডিকে বিশ্বকাপ দলের সাথে পেয়ে আমরা উচ্ছ্বসিত। আমাদের দলের বেশ কিছু ক্রিকেটারের সাথে তার বিভিন্ন সময়েই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে কাজ করার অভিজ্ঞতা আছে এবং তার  অভিজ্ঞতাগুলো নিশ্চিতভাবেই বিশ্বকাপে দলকে ভালো করতে সহযোগীতা করবে”

কোচিংয়ে ক্যারিয়ার শুরুর পূর্বে অ্যান্ডি ফ্লাওয়ার জিম্বাবুয়ের হয়ে খেলেছেন ৬৩টি টেস্ট এবং ২১৩টি ওয়ানডে। ইংল্যান্ডের হয়ে দায়িত্ব পালন করা ছাড়াও, জিম্বাবুয়ে তারকাকে কোচিং করাতে দেখা গেছে আইপিএল, পিএসএল, সিপিএল, দ্য হানড্রেডের মতো লিগগুলোতে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img