২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

বিশ্বকাপে টাইগারদের ভালো ক্রিকেট খেলতে দেখতে চান রাজ্জাক

- Advertisement -

রবিবার বিশ্বকাপ টি-টোয়েন্টি খেলতে ওমানের উদ্দেশ্যে দেশত্যাগ করবে বাংলাদেশ দল। কেমন হলো বিশ্বকাপের বাংলাদেশ দল, বিশ্বকাপে কি আশা করছেন এই দল নিয়ে এসব বিষয়ে কথা বলেছেন জাতীয় দলের নির্বাচক আব্দুর রাজ্জাক রাজ। সেইসাথে কথা বলেছেন জাতীয় লিগে খেলোয়াড়দের ফিটনেস টেস্ট নিয়েও।

“সম্ভাব্য সেরা দলটাই যাচ্ছে। এটা কখনোই বলা উচিত না যে, আমরা এখানে দেখতে চাই দলকে। কারণ, ভালোর দেখার কোনো শেষ নেই। বাংলাদেশ চ্যাম্পিয়ন হলেই আমরা খুশি। ভালো চাওয়ার কোনো শেষ নেই, তবে আমি চাইবো ভালো ক্রিকেট যেন খেলে”- বিশ্বকাপে বাংলাদেশ দল নিয়ে রাজ্জাক

১৭ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট লিগ। প্রতিটা দলেই দেয়া হয়েছে ২২জন করে খেলোয়াড়, ফিটনেস টেস্টের পর জানা যাবে চূড়ান্ত স্কোয়াড। অন্য যে কোনো সময়ের চেয়েও অনেক বেশি সময় পেয়েছে এবারে দলগুলো। কেমন হলো খেলোয়াড়দের ফিটনেস টেস্ট, সেই বিষয়ে কথা বলেছেন বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক আব্দুর রাজ্জাক। জানিয়েছেন, এখন অব্দি ফিটনেস পরীক্ষায় সকলকেই উতরে যেতেই দেখেছেন তিনি।

“বেশ কিছুদিন ধরে সবাই অনেক কাজ করেছে ফিটনেস নিয়ে। এখন অব্দি যাদেরকেই দেখেছি, প্রত্যেকেই অনেক ভালো করেছে। এর আগে এমন হয়েছে যে ফিটনেস টেস্টে পিছিয়ে থাকার কারণে বাদ পড়েছে দল থেকে, এবার এমন কিছু হওয়ার সম্ভাবনা খুবই কম। এখনও অব্দি যারাই টেস্ট দিয়েছে, সকলেই উতরে গিয়েছে”- খেলোয়াড়দের ফিটনেস টেস্ট নিয়ে রাজ্জাক

সতীর্থরা দারুণ কিছু করবে বলেই বিশ্বাস রাজের

ফিটনেস টেস্টের সূচনাটা হয়েছে রাজ্জাকের সময়েই। তখন ফেসিলিটিস এখনকার মতো এত ভালো না থাকলেও যেই ধারাটা শুরু হয়েছে, সেটাকে সাধুবাদ জানিয়েছেন জাতীয় দলের সাবেক বাঁহাতি এই স্পিনার। এখান থেকেই বেড়িয়ে আসবে টেস্ট ক্রিকেটার, তাই জাতীয় লিগে ফিট থেকে খেলতে নামাটা অনেক গুরুত্বপূর্ণ।

“আমি নিজেও যখন টেস্ট দিয়েছি আমি কখনো বলিনি যে কাজটা ভালো না। আমি সবসময়ই সিদ্ধান্তটাকে সাধুবাদ জানিয়েছি। কারণ, দিনশেষে এখান থেকেই তো টেস্ট খেলোয়াড় বেড়িয়ে আসবে। তাই, মিনিমাম ফিট থেকেই সবাইকে মাঠে নামা উচিত”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img