NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

বিশ্বকাপে ফাফ ডু প্লেসির না থাকাটা মেনে নিতে পারছেন না স্টেইন

- Advertisement -

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে সাউথ আফ্রিকা দলে ফাফ ডু প্লেসির না থাকাটা কষ্ট দিচ্ছে গতিতারকা ডেল স্টেইনকে। শুক্রবার আইপিএলের ফাইনাল ম্যাচে ৮৬ রানের অনবদ্য এক ইনিংস খেলেছেন প্লেসি; সেইসাথে পুরো আইপিএলে প্রায় ৪৬ এভারেজে রান করেছেন ৬৩৩! বিশ্বকাপে এমন একজনের না থাকাটা মেনে নিতে পারছেন না স্টেইন।

“ফাফের জন্য খারাপ লাগছে। আমি ওর প্রয়োজন  অনুভব করছি, আপনাদেরও করা উচিত”- বলছিলেন স্টেইন

২ রানের জন্য হতে পারেন নি আইপিএলের এবারের আসরের সর্বোচ্চ রানসংগ্রাহক। তাতে কি! গত কয়েকদিনে ফাফ ডু প্লেসি যে খেলেছেন সেইসব মাঠেই, যেগুলোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্বকাপের ম্যাচগুলোও। ইএসপিএনক্রিকইনফোর টি-টোয়েন্টি টাইমআউট শো তে স্টেইন বলেন, “সে এখন সেই দেশে আছে, যেখানে টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবং, আইপিএলের ফাইনালে সে প্রায় ৯০ রান করেছে আর দুইদিনের মধ্যে সে ক্যাপটাউনেও ফিরে যাবে”

শুক্রবারের ফাইনালে ডু প্লেসি খেলেছেন ৮৬ রানের অনবদ্য ইনিংস

২০২০ সালে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিলেও বাকি দুই ফরম্যাটের জন্য নিজেকে সবসময় উন্মুক্ত রেখেছেন প্রোটিয়া ব্যাটসম্যান। কিন্তু, বিশ্বকাপ টি-টোয়েন্টি দলে তবুও বিবেচনা করা হয়নি ডু প্লেসিকে। শুধু প্লেসিকেই নয়, বিশ্বকাপ দলে জায়গা হয়নি ক্রিস মরিস, ইমরান তাহিরের মতো তারকাদেরও।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img