NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

বিশ্বকাপ জয় ছাড়া অন্য কিছু ভাবছে না ভারত

- Advertisement -

বিশ্বকাপ টি-টোয়েন্টিকে সামনে রেখে অধিনায়কদের ভার্চুয়াল মিডিয়া ইন্টারঅ্যাকশনে ভারতীয় অধিনায়ক ভিরাট কোহলি জানিয়েছেন, তাদের মূল লক্ষ্য বিশ্বকাপ জয়। এবং, ট্রফি জয়ের জন্য তারা নিজেদের সেরাটা উজাড় করে দিতে প্রস্তুত।

 “আমাদের লক্ষ্য বিশ্বকাপ জেতা। ট্রফি জয়টা আমাদের প্রত্যেকের জন্যই সেরা একটা মুহুর্ত হবে। সেইসাথে সেরা একটা অর্জনও। এবং, আমরা বেশ দৃঢ়প্রত্যয়ী। নিজেদের সেরাটা উজাড় করে দিতে আমরা প্রস্তুত”- বলছিলেন ভিরাট কোহলি

Dhoni Pips Tendulkar & Kohli to be Voted Most Popular Indian Sports Personality
দলের জন্য সবসময় মেন্টরই ছিলেন ধোনি

বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে। ধোনির অধীনেই ক্যারিয়ার শুরু করেছেন বর্তমান দলে থাকা প্রায় সকলেই। ধোনি তাদের জন্য সবসময়ই একজন মেন্টরই ছিল, সেটা মনে করিয়ে দিয়েছেন ভারতীয় অধিনায়ক, “খেলাটা সম্পর্কে তার জ্ঞান অবিশ্বাস্য। ভারতীয় দলে ফিরতে পেরে তিনি নিজেও বেশ উত্তেজিত। তিনি যখন দলে ছিলেন, সবসময়ই আমাদের জন্য মেন্টরের ভূমিকাই পালন করেছেন। তরুণ যারা প্রথমবারের মতো বড় টুর্নামেন্ট খেলতে যাচ্ছে, তারা অনেক উপকৃত হবে। মাহি ভাইকে আমাদের দলে পেয়ে আমরা ভীষণ খুশি। তার উপস্থিতি টুর্নামেন্টে ভালো করতে আমাদের অনুপ্রেরণা জোগাবে”

Virat Kohli Wants to be a Great Test Cricketer: Rahul Dravid | Cricket News
রাহুল দ্রাবিড়ের কোচ হওয়ার ব্যাপারে জানেন না কোহলি

ভারতীয় দলের কোচ নিয়ে চলছে নানা গুঞ্জন। কোচ হিসেবে রবি শাস্ত্রির পর রাহুল দ্রাবিড়কেই দেখা যাবে কি না এমন প্রশ্নের জবাবে কোহলি বলেছেন, “কোচ সম্পর্কিত ব্যাপার নিয়ে এইমুহুর্তে আমার কোনো ধারণাই নেই। কারোর সাথে বিস্তর আলোচনাও হয়নি এই বিষয়ে। এইমুহুর্তে আমাদের সব লক্ষ্য বিশ্বকাপ জয় নিয়ে”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img