NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

বিষন্ন আকাশের দিনে ঢাকায় পৌঁছালো তারচেয়েও ‘বিষন্ন’ পাকিস্তান

- Advertisement -

এই মুহুর্তে হোটেলের জানালা দিয়ে তাকিয়ে ঢাকার যে মেঘলা আকাশ দেখছেন শাহীন শাহ আফ্রিদি কিংবা হাসান আলী, তাঁদের মন হয়তো এইমুহুর্তে তারচেয়েও অনেক বেশি মেঘলা হয়ে আছে।

কি হতো যদি হাসান আলী ক্যাচটি তালুবন্দি করে ফেলতেন? বা শাহীন শাহ আফ্রিদি ওই তিনটি ছক্কার বদলে তিনটি ডট বল দিতেন?

তাহলে এইমুহুর্তে হয়তো ঢাকার অভিজাত ফাইভ স্টার হোটেল রুমে বসে থাকার বদলে তারা থাকতেন দুবাইয়ের কোন ট্রেনিং গ্রাউন্ডে, রবিবার বিশ্বকাপ ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে শেষ মুহুর্তের প্রস্তুতি সারতে। কিন্তু গোল বলের খেলা ক্রিকেটে সেই ভাগ্য হয়নি পাকিস্তানের। তাই তো দুবাইয়ের বদলে তারা আজ ঢাকায়। তাদের সামনে বিশ্বকাপের গৌরব জয়ের হাতছানির বদলে সাধারণ একটি দ্বিপাক্ষিক সিরিজে বাংলাদেশের মুখোমুখি হওয়ার মিশন।

তিন টি-টোয়েন্টি ও দুই টেস্ট খেলতে শনিবার বাংলাদেশে এসেছে পাকিস্তান। নির্ধারিত সময় সকাল ৮টা ১০ মিনিটেই ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমেছে পাকিস্তান দল। যদিও এখনো আসেনি পাকিস্তানের পুরো দলটি। অধিনায়ক বাবর আজম ও শোয়েব মালিক ব্যক্তিগত ছুটি কাটিয়ে ১৬ নভেম্বর যোগ দেবেন দলের সাথে।

১৯ নভেম্বর শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। আর দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ২৬ নভেম্বর থেকে।

এর আগে সর্বশেষ ২০১৫ সালে পাকিস্তান এসেছিলো বাংলাদেশে। সেবার দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলে গিয়েছিলো তারা। টেস্টে ১-০ ব্যবধানে জিতলেও টাইগারদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে একটি ম্যাচও জেতেনি মেন ইন গ্রিনরা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img