NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

বিসিবি নির্বাচনে ৯৯ শতাংশ ভোট পড়েছে: পাপন

- Advertisement -

বুধবার হয়ে গেল বিসিবির নির্বাচন। দিনভর উৎসবমূখর পরিবেশে ভোটগ্রহন শেষ হওয়ার পর অনুমেয় ব্যক্তিরাই জিতেছেন ভোটে। তবুও বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন গণমাধ্যমের মুখোমুখি না হওয়ায় যেন ষোলোকলা পূর্ণ হচ্ছিলোনা। অবশেষে দিন গড়িয়ে সন্ধ্যায় গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন  নাজমুল হাসান পাপন। গণমাধ্যমের মুখোমুখি হয়ে পাপন ভোট নিয়ে তার তৃপ্তির কথা জানিয়েছেন, বলেছেন সবারই স্বতস্ফুর্ত অংশগ্রহনে সফল হয়েছে বিসিবি নির্বাচন।

“আমরা যে ধারণা করেছিলাম তার চেয়ে অনেক বেশি ভোট এসেছে। কোথাও কোথাও ৯৯ ভাগ, মানে সবাই ভোট দিতে এসেছে। এই যে ভোট কাস্ট হয়েছে এটাই সবচেয়ে বড় কথা। সাধারণত নির্বাচনে দেখি যে অনেকে ভোট দিতে আসে না, তাদের মতামত আমরা পাই না। এই নির্বাচনে অলমোস্ট সব ভোট কাস্ট হয়েছে”

এর আগে দুই মেয়াদে বিসিবি সভাপতি থাকলেও এবারই প্রথমবার নির্বাচন করে জিতে বোর্ডে এলেন পাপন। বিসিবি নির্বাচনের রঙ্গে রেঙ্গেছে তারও মন, “নির্বাচন কাকে বলে ….আসলে আমি ক্রিকেট বোর্ডে এর আগে দেখি নাই। গত দুবার নির্বাচন হয়নি, আজকে দেখলাম মোটামুটি নির্বাচন প্রক্রিয়া সুষ্ঠ ছিল এটাতে কোন সন্দেহ নেই, শান্তিপূর্ণ ছিল। মানুষ ভোট দিয়েছে এটাই হল বড় কথা। তবে আরো খুশি হতাম যদি আরো অনেক অংশগ্রহণ থাকতো” আগামীতে নির্বাচন হলে আরো বেশি বেশি প্রার্থী অংশগ্রহণ করবেন এমনও প্রত্যাশা করেন নাজমুল হাসান পাপন।

ভোট করেই নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন

নাজমুল হাসান নিজের নেতৃত্বে সাবেক কমিটি নিয়েও যে গর্বিত তা প্রকাশ পেয়েছে তার কথায়, নির্বাচন যে একেবারেই অনুমেয় ছিলনা, বলেছেন সেটাও। “যে পরিমাণ ভোট ছিল, কিছু আন্দাজ করা যায়, ৩০ ভাগ আন্দাজ করা যায় যে কে কোথায় দিবে বাকি ৭০ ভাগ ভোটারের ওপর। এবারের ভোটে একটা জিনিস মনে হয়েছে যে ৯৯ ভাগ ভোটারের আস্থা আছে যারা পাশ করেছে তাদের ওপর। এর চেয়ে বড় কথা পুরাতন যারা তারা সকলেই পাশ করেছে”

সদ্য সাবেক হওয়া বোর্ড কমিটির মতো নতুন কমিটি নিয়েও সুষ্ঠুভাবেই কাজ করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন নাজমুল হাসান পাপন, “আগে যে বোর্ড ছিল সেখানে কাউকে নিয়ে কাজ করতে আমার সমস্যা হয় নাই। এবারও যারা আসবে তাদের নিয়ে কাজ করতে সমস্যা হওয়ার কোন কারণ নেই”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img