NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

বুধবার থেকে মিরপুরে প্রিমিয়ার লিগের তিনটি করে ম্যাচ

- Advertisement -

বুধবার থেকে মিরপুরে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের ৩টি করে ম্যাচ আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপোলিস (সিসিডিএম)। এই তথ্য অলরাউন্ডারকে নিশ্চিত করেছেন সিসিডিএম সংশ্লিষ্ট দুইজন নীতিনির্ধারক।

বিকেএসপির মাঠের করুণ অবস্থা। ছবি: সংগৃহীত

বৃষ্টির ধরণ এবং সম্ভাব্যতা বিবেচনায়, সাথে বিকেএসপির দুই মাঠের বর্তমান অবস্থা পর্যালোচনা করে, মিরপুরে প্রতিদিন ৩টি করে ম্যাচ চালানোর সিদ্ধান্ত নিয়েছে সিসিডিএম। পহেলা জুন বৃষ্টির কারণে তিন ভেন্যুর ছয়ম্যাচ স্থগিত হবার পর এই সিদ্ধান্ত নিয়েছে সংশ্লিষ্টরা। বৃষ্টির জন্য মঙ্গলবার স্থগিত হওয়া দ্বিতীয় রাউন্ডের ম্যাচগুলো পরিত্যক্ত ঘোষণা না করে, ২ জুন থেকে মিরপুরে আয়োজন করবে সিসিডিএম। এই সিদ্ধান্তে রাজী হয়েছে প্রিমিয়ার লিগের ১২টি ক্লাব।

ছবি: সংগৃহীত
পুকুর নয়, মাঠ ছবি: সংগৃহীত

মিরপুরে প্রথম ম্যাচ শুরু হবে সকাল ৯টায়। দ্বিতীয় ম্যাচের সময়ও ঠিক রাখা হয়েছে, দুপুর দেড়টা। অতিরিক্ত ম্যাচটা শুরু হবে সন্ধ্যা ছয়টায়। আগামী চার দিন; অর্থ্যাৎ ২ থেকে ৫ জুন এই সূচীতেই প্রিমিয়ার ক্রিকেট লিগ চালানোর সিদ্ধান্ত নিয়েছে সিসিডিএম। পরবর্তীতে (৬ জুন সম্ভাব্য) আবার সিদ্ধান্ত নেয়া হবে বিকেএসপির দুই মাঠে (বিকেএসপি ৩ ও ৪) প্রিমিয়ার লিগ মাঠে গড়াবে কিনা!! যদি মাঠের অবস্থা ভালো থাকে এবং আবহাওয়া উপযুক্ত হয়, তাহলে ৭জুন (সম্ভাব্য) থেকে আবারো ৩টি ভেন্যুতে একযোগে চলবে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ।

আগামী চারদিন (২ থেকে ৫ জুন) মিরপুরেই চলবে প্রিমিয়ার ক্রিকেট লিগের দ্বিতীয় ও তৃতীয় রাউন্ড, যদি বৃষ্টি না থাকে তাহলেই!!

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img