NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

বেতন কমাবেন বার্সার সিনিয়র ফুটবলাররা?

- Advertisement -

বেতন কমানোর দাবিতে বার্সেলোনার চার সিনিয়র ফুটবলারের সঙ্গে কথা বলেছে ক্লাবটি। ক্লাবটি জানিয়েছে বেতন কমানোর সম্ভাবনা নিয়ে চার খেলোয়াড়ের এজেন্টদের সঙ্গে ইতোমধ্যে কথা বলেছেন তারা। সম্প্রতি গণমাধ্যমের কাছে খবর, বার্সাতেই থাকছেন লিওনেল মেসি। কাতালানদের সঙ্গে পাঁচ বছরের চুক্তির জন্য অর্ধেক বেতনেই থাকতে রাজি হয়েছেন তিনি। দেখা যাক চার সিনিয়র খেলোয়াড়- জেরার্দ পিকে, জর্দি আলবা, সের্জিও বুস্কেটস এবং সের্জিও রবার্তো থেকে কেমন সাড়া পায় বার্সা।

দীর্ঘদিন ধরেই আর্থিক সমস্যায় জর্জরিত বার্সেলোনা। তার উপরে মড়ার উপর খারার ঘা, লা লিগার আর্থিক নিয়ম। তাই চাইলেই খুব বেশি অর্থ খরচ করে খেলোয়াড় ধরে রাখা কিংবা কিনতে পারছে কাতালানরা। খেলোয়াড় ছেড়ে দিতেও বাধ্য হচ্ছে তারা।  এরইমধ্যে তারা ত্রিনকাও, কার্লোস এলিনার মতো প্রতিভাবান ফুটবলারদের ছেড়ে দিতে বাধ্য হয়েছে, গুঞ্জন আছে তারা ছেড়ে দিতে পারেন আতোঁয়া গ্রিজম্যানকেও। এমনকি আরেক ফরাসি উসমান দেম্বেলেকেও ছেড়ে দিতে পারে তারা। আর্থিক দৈন্যতা এতটাই প্রকট যে মেসির বিশাল বেতন কমালেও মূলত তার বর্তমান বেতনের টাকা দিতেও হিমশিম খেতে হবে বার্সালোনাকে।

আর্থিক সমস্যা কমাতে নতুন মৌসুমে ফ্রি-এজেন্টদের দিকে ঝুঁকেছে বার্সা। মেম্ফিস ডিপে, সার্জিও আগুয়েরোর মতো খেলোয়াড় ভিড়িয়েছে তারা। নতুন চার খেলোয়াড়ের বেতন দিতেও হিমশিম খেতে হবে বার্সাকে। তাই একপ্রকার বাধ্য হয়েই চার সিনিয়র খেলোয়াড়ের এজেন্টদের সঙ্গে কথা বলেছেন বার্সার স্পোর্টিং ডিরেক্টর মাতেও আলেমানি। ইতোমধ্যেই তিনি দুই সের্জিও, রবার্তো আর বুসকেটসের এজেন্ট জোসেফ মারিয়ার সঙ্গে কথা বলেছেন। এছাড়াও তিনি কথা বলেছেন জেরার্দ পিকের এজেন্ট আর্তুরো কানালেসের সঙ্গে, কথা বলেছেন জর্দি আলবার এজেন্ট ভিসেন্তে ফোরেসের সঙ্গেও।

তবে আলেমানির আশা সবাইই তাদের দাবি মেনে নিবে। তবে আন্তর্জাতিক গণমাধ্যমের দাবি ৪০% বেতন কমানোর যে দাবি তারা করেছেন সেটা প্রত্যাখ্যান করেছেন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img