NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

বেনজেমার গোলে ড্র মাদ্রিদ ডার্বি

- Advertisement -

করিম বেনজেমার শেষ মুহূর্তের গোলে নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদের সঙ্গে ড্র করেছে রিয়াল মাদ্রিদ। রোববার রাতে মাদ্রিদ ডার্বি ১-১ গোলে ড্রয়ে শেষ হয়েছে।

ঘরের মাঠ শুরু থেকেই আধিপত্য বজায় রাখে দিয়েগো সিমিওনের দল। আক্রমণাত্মক শুরু করলেও গোলের সুযোগ তৈরি করতে পারছিল না আতলেতিকো। রিয়ালের রক্ষণে গিয়ে খেই হারাচ্ছিল বারবার। পঞ্চদশ মিনিটে প্রথম ভালো সুযোগেই এগিয়ে যায় পয়েন্ট তালিকার শীর্ষে থাকা দলটি। লুইস সুয়ারেসের গোলেই লিড পায় স্বাগতিকরা। এবারের লিগে সুয়ারেসের গোল হলো দ্বিতীয় সর্বোচ্চ ১৭টি। ২ গোল বেশি নিয়ে তালিকার শীর্ষে লিওনেল মেসি।

বিরতির আগে রিয়ালের একটি পেনাল্টির আবেদন বাতিল হয়। বল আতলেতিকোর স্ট্রাইকার ফেলিপের হাতে লেগেছে সন্দেহে বেশ কয়েকবার রিপ্লে দেখে পেনাল্টি না দেওয়ার সিদ্ধান্ত নেন রেফারি।

দ্বিতীয়ার্ধের শুরুতে আক্রমণাত্মক ফুটবল খেলে রিয়াল। সফরকারীদের আক্রমণ ঠেকিয়ে প্রতি-আক্রমণে ৯ মিনিটের মধ্যে তিনটি দারুণ সুযোগ পেয়ে যায় আতলেতিকো, যদিও গোল করতে ব্যর্থ হন তারা।

৮০তম মিনিটে বেনজেমার দুটি চেষ্টা ঠেকিয়ে আতলেতিকোর ত্রাতা ইয়ান ওবলাক। ৮৮তম মিনিটে আর পারেননি তিনি। কাসেমিরোকে বল বাড়িয়ে ডি-বক্সে ফাঁকা জায়গা খুঁজে নেন বেনজেমা। আতলেতিকোর সবাই ছুটেন ব্রাজিলিয়ান মিডফিল্ডারের দিকে। তার কাছ থেকে বল পেয়ে দলকে সমতায় ফেরান বেনজেমা। আসরে তার মোট গোল হলো ১৩টি।
২৫ ম্যাচে ১৮ জয় ও পাঁচ ড্রয়ে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে আতলেতিকো।২৬ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে বার্সেলোনা। সমান ম্যাচে রিয়াল ১৬ জয় ও ৬ ড্রয়ে ৫৪ পয়েন্ট নিয়ে আছে তিনে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img