NCC Bank
- Advertisement -NCC Bank
১৬ আগস্ট ২০২২, মঙ্গলবার

বেনেভেন্তোকে হারাতে পারল না জুভেন্টাস

- Advertisement -

সদ্য প্রয়াত আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনার প্রতি এক মিনিট নীরবতা পালনের পর শুরু হলো খেলা। বেনেভেন্তোর মাঠে শিরোপা প্রত্যাশী জুভেন্টাস খেল হোঁচট। এগিয়ে গিয়েও জিততে পারল না আন্দ্রেয়া পিরলোর দল।

নবাগত বেনেভেন্তোর বিপক্ষে দলের সেরা তারকা ক্রিশ্চিয়ান রোনালদোকে ছাড়াই মাঠে নামে গতবারের চ্যাম্পিয়নরা। এই পর্তুগিজ ফরওয়ার্ডের অনুপস্থিতিতে আক্রমণের ভার এসে পড়ে পাওলো দিবালা ও মোরাতার কাঁধে। ম্যাচের ২১তম মিনিটে ফেদেরিকো চিয়েসার বাড়ানো বল ধরে বাঁ পায়ের শটে জাল খুঁজে পান মোরাতা, এগিয়ে যায় সফররতরা।

বিশ্রামে ছিলেন রোনালদো

মোরাতা পারলেও পারেননি দিবালা। প্রথম গোলের মিনিট পাঁচেক পরই এসেছিল সুযোগ, তবে কাজে লাগাতে ব্যর্থ এই আর্জেন্টাইন। উল্টো প্রথমার্ধের যোগ করা সময়ে কর্নার থেকে গায়েতানো লেতিজিয়া ডান পায়ের ভলিতে বল জড়ায় জালে, সমতায় ফেরে স্বাগতিক দল।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই আক্রমণের ধার বাড়িয়েছিল জুভেন্টাস। কাজের কাজ হয়নি। তাদের মাঠ ছাড়তে হয়েছে ১-১ গোলের ড্র নিয়ে।

সিরি’আ-তে ৯ ম্যাচে ৪ জয়ে টেবিলের পাঁচ নম্বরে আছে জুভেন্টাস। আট ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে এসি মিলান আছে শীর্ষে। একই দিনের অন্য ম্যাচে সাস্সুয়োলোকে তাদেরই মাঠে ৩-০ গোল হারিয়ে ইন্টার মিলান ৯ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে আছে টেবিলের দ্বিতীয় স্থানে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img