১ মার্চ ২০২৪, শুক্রবার

‘বেশি তথ্য দিতে চাই না, নিউজিল্যান্ড হয়তো শুনবে’

- Advertisement -

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটিতে জিতে এগিয়ে আছে বাংলাদেশ। লক্ষ্য এবার, টেস্ট সিরিজটা নিজেদের করে নেওয়া। সেজন্য মিরপুরে অন্তত ড্র করতে হবে নাজমুল হোসেন শান্তর দলকে। ঢাকা টেস্ট একাদশ কেমন হতে পারে এ বিষয়ে কোনো তথ্য দিতে চাননা টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

তিনি বলেন, “বেশি তথ্য দিতে চাই না। নিউজিল্যান্ড হয়তো শুনবে। উইকেটের ওপর নির্ভর করবে, ওদের অদক্ষতার ওপরও। সিলেটে একাদশ সাজিয়েছি সেখানকার কন্ডিশন অনুযায়ী। মিরপুরে প্রেডিক্ট করা মুশকিল খেলা না পর্যন্ত। আমরা চেষ্টা করব খুব বেশি পরিবর্তন না করতে”

টাইগারদের একাদশ কেমন হতে পারে এ বিষয়ে কিছু না বললেও নিজেদের স্কোয়াড নিয়ে সন্তুষ্ঠি ঝড়েছে হাথুরুর কন্ঠে। সেই সাথে তিনিও মনে করেন প্রতিপক্ষ বিবেচনা করে একাদশ সাজানো হয়। একেক দলের জন্য একেক কম্বিনেশন নিয়ে মাঠে নামতে হয়।

হাথুরু বলেন, “কন্ডিশন ও প্রতিপক্ষ হিসেবে একাদশ সাজানো হয়। আফগান টেস্টে একরকম, আয়ারল্যান্ডের সঙ্গে অন্যরকম। ফ্যাক্ট ইজ, আমাদের এখন যেহেতু ওই সব স্কিল আছে। এটা আমাদের জন্য বিরাট প্লাস। ম্যাসেজ পরিস্কার। ওরা দল হিসেবে অনভিজ্ঞ। কিন্তু স্কিলের দিক থেকে ওরা খুবই ভালো। এনার্জি অন দ্য ফিফথ ডে, যখন প্রতিপক্ষ”

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img