১ মার্চ ২০২৪, শুক্রবার

বোর্ডের চুক্তির প্রস্তাব ফিরিয়ে দিলেন পুরান-মেয়ার্স-হোল্ডার

- Advertisement -

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে আগামী ২০২৩-২৪ মৌসুমের চুক্তির প্রস্তাব প্রত্যাখান করেছেন নিকোলাস পুরান, কাইল মেয়ার্স ও জেসন হোল্ডার। চলতি বছরের সিরিজগুলোতে এই তিন তারকাকে দলে পাবে ওয়েস্ট ইন্ডিজ। মূলত দুনিয়াজুড়ে চলা ফ্র্যাঞ্চাইজি লিগে খেলার কারণে তাদের এমন সিদ্ধান্ত।

সম্প্রতি ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) আগামী মৌসুমের জন্য ১৪ ক্রিকেটারের সঙ্গে চুক্তি করেছে। যে চুক্তি থেকে নিজেদের গুটিয়ে নিয়েছেন মোট ৮ ক্রিকেটার। গুটিয়ে নেওয়া ক্রিকেটাররা হলেন- জারমেইন ব্ল্যাকউড, এনক্রুমাহ বোনার, জেসন হোল্ডার, কাইল মেয়ার্স, ওবেদ ম্যাকয়, নিকোলাস পুরান, ওডেন স্মিথ ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

বোর্ডের সাথে চুক্তির প্রস্তাব প্রত্যাখান করা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে নতুন নয়। এর আগে কাইরন পোলার্ড, ড্যারেন ব্রাভো ও ক্রিস গেইলের মতো তারকা ক্রিকেটাররা ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে সময় দিতে বোর্ডের সাথে চুক্তি করেননি।

আইপিএলের আগামী মৌসুমে খেলবেন পুরান ও মেয়ার্স। লক্ষ্ণৌ সুপার জায়ান্টস তাদের দলে রেখে দিয়েছে। তবে রাজস্থান রয়্যালস হোল্ডারকে ছেড়ে দিয়েছে। আগামী ১৯ ডিসেম্বরে আইপিএলের নিলামে দল পেতে পারেন বোর্ডের সাথে চুক্তির প্রস্তাব ফিরিয়ে দেওয়া ক্রিকেটারদের মধ্যে কেউ কেউ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img