১০ ডিসেম্বর ২০২২, শনিবার

বোর্দোকে হারিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে পিএসজি

- Advertisement -

বোর্দোর মাঠে নিজের দল নিয়ে নামার আগে বেশ চিন্তিত ছিলেন পিএসজি কোচ পচেত্তিনো। তারকা খেলোয়াড়দের অনেকেই ছিলেন না দলের সাথে। চোটের কবলে পড়ে নেইমার আর ডি মারিয়াকেও রাখতে হয়েছে বাহিরে। কার্ডের কারণে খেলতে পারেননি কিলিয়ান এমবাপ্পেও। তাদের অনুপস্থিতি ভালোভাবেই অনুভব করল পিএসজি।

প্রতিপক্ষের মাঠে বুধবার রাতে পচেত্তিনোর দল জিতেছে ১-০ গোলে। শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবলে মজে ছিল পিএসজি। ফলও আসে দ্রুত।  ২০ মিনিটে ইদ্রিসার ক্রসে ডি-বক্সে বল পেয়ে সামনে এগিয়ে নেন সারাবিয়া। ডিফেন্ডারদের বাধার আগেই আড়াআড়ি শটে জাল খুঁজে নেন এই স্প্যানিশ মিডফিল্ডার।

প্রথমার্ধে বল দখলে অনেক এগিয়ে ছিল পিএসজি, তবে গোলের জন্য তাদের চেয়ে একটি বেশি শট নেয় বোর্দো স্বাগতিকদের সাত শটের কেবল একটি ছিল লক্ষ্যে, পিএসজির ৬ শটের দুটি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকে সফরকারীদের চেপে ধরে বোর্দো। ৬৯তম মিনিটে দারুণ সুযোগ পেয়েও গোল করতে পারেন নি হাতেম। স্বাগতিকদের আক্রমণ সামলাতে গিয়ে ধীর গতির ফুটবল খেলে পিএসজি। পরে ওই এক গোলই পিএসজিকে এগিয়ে রাখে, জয় এনে দেয়।

এই জয়ে ২৮ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে পিএসজি। একই সময়ে হওয়া অন্য ম্যাচে মার্সেইয়ের বিপক্ষে ২-০ ব্যবধানের জয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিলি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img