৭ ডিসেম্বর ২০২২, বুধবার

ব্যর্থতার বৃত্তে বেয়ারস্টো

- Advertisement -

ইংল্যান্ডের সাদা বলের দলে নিয়মিত মুখ বেয়ারস্টো, তবে লাল বলের ক্রিকেটে অনিয়মিত। জশ বাটলার ইংল্যান্ডের প্রথম পছন্দ হিসেবে বিবেচিত হওয়ার লম্বা দৌড়ে খুব বেশি বিবেচিত হন না এই উইকেটকিপার ব্যাটসম্যান। আহমেদাবাদ টেস্টে বাটলার নাই, উইকেট পেছনে ফোকস, তবে আছেন বেয়ারস্টোও। কিন্তু না থাকার মতোই।

ভারতের বিপক্ষে চলতি সিরিজে চার ম্যাচে তিনটাতেই ‘ডাক’, ভারত সফরে ব্যর্থতার বৃত্তেই আটকে আছেন বেয়ারস্টো। অথচ ‘স্পিন’ খেলার সামর্থ্যের কারণেই এশিয়ান কন্ডিশনে বিবেচনা করা হয়েছিল বেয়ারস্টোকে। শনিবার শেষ টেস্টের দ্বিতীয় ইনিংসের বেয়ারস্টো আউট হয়েছেন শূন্য রানে।

ভারতের বিপক্ষে শেষ ১০ ইনিংসে বেয়ারস্টো ছয়বার আউট হয়েছেন শূন্য রানে, গড় এগারোর আশেপাশে, সর্বোচ্চ ২৮। শুধু ভারতের বিপক্ষেই না, টেস্টের শেষ ১৭ ইনিংসে ফিফটির দেখা পাননি বেয়ারস্টো। যেকোনো টেস্ট ক্রিকেটারের জন্য এমন অপেক্ষা হয়তো বেশ লম্বা, বলাই যায়।

একটা জায়গায় বেয়ারস্টো অবশ্য স্বান্তনা খুঁজতে পারেন কোহলির থেকে। কোহলির যাচ্ছে লম্বা  সেঞ্চুরির খড়া, শুক্রবার আউট হয়েছেন শূন্য করে। ভারতীয় টেস্ট অধিনায়ক হিসবে সৌরভের সাথে সর্বোচ্চ ‘ডাক’ এখন কোহলির।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img