১৬ জুন ২০২৪, রবিবার

ব্যর্থ নেইমার, জিততে পারেনি আল হিলাল

- Advertisement -

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে নাভবাহোরের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আল হিলাল। পুরো ম্যাচ জুড়ে নেইমার জুনিয়রের দিকে সমর্থকদের নজর থাকলেও আলো ছড়াতে ব্যর্থ হয়েছেন তিনি।

আল হিলালের হয়ে অভিষেক ম্যাচে গোল করতে না পারলেও দুইটি অ্যাসিস্ট করেছিলেন নেইমার। সেদিন দ্বিতীয়ার্ধে মাঠে নামলেও নাভবাহোরের বিপক্ষে শুরুর একাদশে ছিলেন। তাই সৌদি ক্লাবটির সমর্থকরা ব্রাজিলিয়ান সুপারস্টারের গোল দেখার আশায় ছিল। গোল তো দূরে থাক, এদিন অ্যাসিস্টও করতে পারেননি তিনি। সেই সাথে বেশ কয়েকবার ম্যাচে মেজাজ হারিয়েছেন। ফাউল করে হলুদ কার্ডও দেখেছেন।

পুরো ম্যাচে বল পজিশন ও আক্রমণে এগিয়ে থাকলেও খেলার স্রোতের বিপরীতে গোল হজম করে আল হিলাল। দ্বিতীয়ার্ধের ৭ মিনিটে নাভবাহোরকে এগিয়ে দেন তমা তাবাতজে। গোলটিতে সহায়তা করেন ফরোয়ার্ড আবরর ইসমাইলভ।

পিছিয়ে পড়ার পর গোলশোধে মরিয়া আল হিলাল একের পর এক আক্রমণে যায়। তবে কিছুতেই যেন কিছু হচ্ছিল না, শেষের যোগ করা সময়ের ১০ মিনিটে গোল করে ম্যাচে সমতা ফেরায় আলি আল-বুলাইহি। আর কোনো দল গোল করতে না পারলে ১-১ সমতায় শেষ হয়।

গোল করতে পারেননি নেইমার

পুরো ম্যাচে ৭৭ শতাংশ বল নিজেদের দখলে রেখেছিল নেইমাররা। নাভবাহোরের পোস্টে ২০টি শট নিয়ে লক্ষ্যে রাখতে পেরেছিল মাত্র ৬টি। অন্যদিকে আল হিলালের পোস্টে ৫টি শট নিয়ে মাত্র ২টি পোস্টে রাখতে পেরেছিল নাভবাহোর। আর তাতেই একটি গোল পেয়ে গেছে তারা।

এই ড্রয়ে গ্রুপ ‘ডি’ এর পয়েন্ট তালিকার দুইয়ে আল হিলাল। এক জয়ে ৩ পয়েন্ট নিয়ে শীর্ষে এফসি নাজাসি মাজানদারান।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img