২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে সাকিব নাকি রাসেল?

- Advertisement -

এলিমিনেটর ম্যাচে রাত আটটায় ভিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। ইতোমধ্যেই টিম বাসে উঠতে শুরু করেছে কলকাতার খেলোয়াড়েরা; যেখানে আছেন বাংলাদেশী তারকা সাকিব আল হাসানও। বাংলাদেশ দল সোমবার সংযুক্ত আরব আমিরাতে পৌছলেও, সাকিব দলের সাথে যোগ দিচ্ছেন না এখনিই। তাই, বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে কেকেআর একাদশেও থাকার সুযোগ আছে বিশ্বসেরা অলরাউন্ডারের।

একাদশে ফিরার পর খারাপ করেননি সাকিব

কিন্তু, সমস্যাটা অন্য জায়গায়; পুরোপুরি ফিট না হলেও খেলার মতো ফিট ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল। এলিমিনেটর ম্যাচের মতো ম্যাচে রাসেলের মতো খেলোয়াড়কে বসিয়ে রাখতে চাইবে না কেউই; গুঞ্জন আছে এই ম্যাচ দিয়েই একাদশে ফিরছেন তিনি। আর, রাসেল ফিরলে সাকিব, সুনীল নারিন, ইয়ন মরগান এবং লোকি ফার্গুসনের মধ্যে জায়গা ছেড়ে দিতে হবে যেকোনো একজনকে।

অধিনায়ক হওয়ার সুবাদে মরগানের জায়গা একাদশে নিশ্চিত। কিউই পেসার ফার্গুসন আছেন দারুণ ছন্দে, নারিনের উপর অধিনায়কের আস্থাটা যে কিছুটা বেশি সেটা অনুমান করাই যায়। তাহলে কি ভালো খেলেও একাদশ থেকে বাদ পড়বেন সাকিব? নাকি, আগের ম্যাচের একাদশ নিয়েই মাঠে নামবে কেকেআর! উত্তর জানা যাবে বাংলাদেশ সময় সাড়ে সাতটায়।

রাজস্থানের বিপক্ষে ম্যাচে এক ওভার বল করলেও জয়সওয়ালের উইকেটটা ঠিকই তুলে নিয়েছেন সাকিব

আইপিএলের ভারত অংশে বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচের পরেই একাদশ থেকে ছিটকে গিয়েছিলেন সাকিব; সেদিন ব্যাট হাতে ২৫ বলে ২৬ রানের পাশাপাশি বল হাতে বিশ্বসেরা অলরাউন্ডার ২ ওভারে দিয়েছিলেন ২৪। এরপর একাদশ থেকে সেই যে বাদ পড়লেন, ফিরলেন দুই ম্যাচ আগে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে। আবারও সামনে বেঙ্গালুরু; একাদশে থাকলে সাকিব বোধহয় শেষটা চাইবেন নিজ রঙেই রাঙ্গাইতে।

 

কলকাতার সম্ভাব্য একাদশ:

শুভমন গিল, ভেঙ্কটেশ আইয়ার, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), দিনেশ কার্তিক, সাকিব আল হাসান/আন্দ্রে রাসেল, সুনীল নারিন, লোকি ফার্গুসন, শিভম মাভি, বরুন চক্রবর্তী।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img