৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

ব্রিসবেন যাচ্ছে ভারতীয় ক্রিকেট দল

- Advertisement -

অস্ট্রেলিয়া-ভারত সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট খেলবে ব্রিসবেনে। কিন্তু শেষ টেস্টের ভেন্যুতে ভারত ক্রিকেট দল যাবে কিনা তা নিয়ে ছিল দ্বিধা-দ্বন্দ্ব। সেখানে গিয়ে আবারো কোয়ারেন্টিনে থাকতে হবে সফরকারি ক্রিকেট দলকে, এটা নিয়েই মূলত জটিলতার শুরু। এমনকি শেষ টেস্ট সিডনিতেই খেলতে চায় ভারতীয় ক্রিকেটাররা, সে কথাও উঠেছিল।

নানা নাটকে পর সেই জটিলতা কেটে গেছে। ভারতীয় ক্রিকেটাররা ঠিক সময়েই ব্রিসবেন যাচ্ছেন। তবে কোয়ারেন্টিন সংক্রান্ত আগের কড়া নিয়মে কিছুটা শিথিলতা এনেছে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ড সরকার। দু’দেশের ক্রিকেট বোর্ড কর্তারা আলোচনা চালিয়ে সমাধানও বের করেছেন।

ভারতীয় ক্রিকেটারদের জন্য আলাদা কমপ্লেক্স ভাড়া করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। সেখানে তাদের ঘর বন্দী থাকতে হবেনা। কমপ্লেক্সে মুক্তভাবেই সময় কাটাতে পারবেন। পাশাপাশি পুলিশের কোন নজরদারিও থাকবেনা নিশ্চিত করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার ভারপ্রাপ্ত সিইও নিক হকলি।

এদিকে, গ্যাবা স্টেডিয়ামে দর্শক সংখ্যাও কমিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। ২০ হাজার দর্শক এই টেস্ট দেখতে পারবেন। তবে দর্শকদের জন্যও রয়েছে বিধি-নিষেধ। যেখানে সেখানে ঘুরাফেরা করতে পারবেন না খেলা দেখতে আসা দর্শকরা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img