১৭ জুলাই ২০২৪, বুধবার

ব্রুকের পরিবর্তে দিল্লিতে উইলিয়ামস

- Advertisement -

হ্যারি ব্রুকের পরিবর্তে সাউথ আফ্রিকার পেসার লিজাড উইলিয়ামসকে দলে ভিড়িয়েছে দিল্লি ক্যাপিটালস। বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

এবারের আইপিএলে দিল্লির জার্সিতে খেলার কথা ছিল ব্রুকের। কিন্তু তার দাদি মারা যাওয়ায় টুর্নামেন্ট থেকে নাম সরিয়ে নেন তিনি।

উইলিয়ামসের ভিত্তি মূল্যতেই তাকে দলে ভিড়িয়েছে ক্যাপিটালস। ৫০ লাখ রুপিতে দলটির হয়ে খেলবেন প্রোটিয়া পেসার। তবে দিল্লির একাদশে সুযোগ পাওয়াটা উইলিয়ামসের জন্য সহজ হবে না। দলটিতে আগে থেকেই আনরিখ নরকিয়া, খলিল আহমেদ, ইশান্ত শর্মা, ঝাই রিচার্ডসন ও মুকেশ কুমারের মতো বোলাররা আছেন।

তবে টি-টোয়েন্টিতে উইলিয়ামসনের পরিংখ্যান বেশ ভালই। ৮৩ ম্যাচে ১৯.৭৬ এভারেজে ১০৬ উইকেট শিকার করেছেন তিনি। সাউথ আফ্রিকার জার্সিতে দুটি টেস্ট, চারটি ওয়ানডে ও এগারো টি-টোয়েন্টি খেলেছেন উইলিয়াস। সবশেষ ওয়ানডে বিশ্বকাপেও প্রোটিয়া শিবিরে ছিলেন তিনি। যদিও বাংলাদেশের বিপক্ষে ম্যাচটিতে ছাড়া আর কোনো ম্যাচে সুযোগ পাননি।

উইলিয়ামসের দল এবারের আইপিএলে এখন পর্যন্ত সুবিধা করতে পারেনি। ৫ ম্যাচে জিততে পেরেছে মাত্র ১টি ম্যাচ, হেরেছে ৪টি। পয়েন্ট তালিকার সবার নিচে ক্যাপিটালস।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img