২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

ব্রেন্টফোর্ডের কাছে হেরে ইউনাইটেডের ‘লজ্জার’ রেকর্ড

- Advertisement -

ইংলিশ প্রিমিয়ার লিগে এ মৌসুমে নিজেদের দ্বিতীয় ম্যাচে গতকাল মাঠে নেমেছিল ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড এবং গত মৌসুমে টেবিলের ১৩তম অবস্থানে থাকা ব্রেন্টফোর্ড। নতুন মৌসুমে নতুন কোচ এরিক টেন হাগের অধীনে অখ্যাত এই ক্লাবটির বিপক্ষে ‘রেড ডেভিলদের’ হার ৪-০ গোলের। শুধু তাই নয়, ব্রেন্টফোর্ডের কাছে হেরে প্রিমিয়ার লিগে তিনটি লজ্জার রেকর্ডও ফিরিয়ে এনেছে টেন হাগের দল।

এই ম্যাচের মধ্য দিয়ে প্রায় ৮৪ বছর পর আবারো ব্রেন্টফোর্ডের কাছে হারতে হলো ইউনাইটেডকে। এর আগে ১৯৩৮ সালের ফেব্রুয়ারিতে ২-০ ব্যবধানে ইউনাইটেডকে হারিয়েছিল ব্রেন্টফোর্ড। অবশ্য, একই বছরের এপ্রিলে গ্রিমসবি টাউনের বিপক্ষে ৬-১ গোলে জিতেছিল এই দলটি। এতো বছর পর ইউনাইটেডকে চার গোলে হারানোর জয়টিই এ যাবতকালে তাদের সবচেয়ে বড় জয়।

পাশাপাশি, লিগ ইতিহাসের তৃতীয় দল হিসেবে ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধেই চার গোল করার কৃতিত্ব দেখানোর রেকর্ডও গড়েছে ব্রেন্টফোর্ড। দলের হয়ে গোল চারটি করেন জশ দা সিলভা, ম্যাথিয়াস জেনসেন, বেন মি এবং ব্রায়ান এমবিউমো। এর আগে, ২০২০ সালের অক্টোবরে টটেনহ্যাম হটস্পার ও ২০২১ সালের অক্টোবরে লিভারপুল এই রেকর্ড গড়েছিল।

এছাড়াও, গতকালের ম্যাচ এবং ব্রাইটনের বিপক্ষে মৌসুমের প্রথম ম্যাচে ২-১ গোলে হারার কারণে ১৯৯২ সালের পর প্রথমবারের মতো পয়েন্ট টেবিলের সর্বনিম্ন স্থানে অবস্থান করছে ‘রেড ডেভিলরা’।

 

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img