NCC Bank
- Advertisement -NCC Bank
১২ আগস্ট ২০২২, শুক্রবার

ভারতীয়দের কাছে ক্ষমা চাইলেন ওয়ার্নার

- Advertisement -

সিডনি টেস্টে দর্শকদের আচরণের জন্য মোহাম্মদ সিরাজ ও ভারতীয় দলের কাছে ক্ষমা চেয়েছেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। নিজের ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে ক্ষমা চেয়েছেন ওয়ার্নার।

 

সিডনিতে ফিল্ডিংয়ের সময় মাঠে থাকা কিছু মদ্যপ দর্শক বুমরাহ ও সিরাজকে এমন কিছু মন্তব্য করেছিলো যা ছিলো সরাসরি বর্নবিদ্বেষী আচরণ। টেস্টের তৃতীয় দিনের ওই ঘটনা ম্যাচ রেফারি এবং সংশ্লিষ্টরা জেনেছেন, গণমাধ্যমে খবর হয়েছে, চারদিকে ঘৃণার রোল পরেছে। তারপরও কিছু অস্ট্রেলিয়ান সমর্থক (দর্শক) চতুর্থ দিনে একই কান্ড ঘটিয়েছিল। মাঠে ক্রিকেটারদের প্রতি ওই উগ্র দর্শকদের আচরণের জন্যই ওয়ার্নারের ক্ষমা চাওয়া। তিনি বলেছেন, “সিডনি টেস্টে অপ্রত্যাশিত ঘটনার জন্য আমি সিরাজ ও ভারতীয় দলের কাছে ক্ষমা চাচ্ছি। তাদের সাথে যা হয়েছে, সেটা কোনভাবেই গ্রহণযোগ্য না। আমাদেশ দেশের ক্রিকেট সমর্থকদের থেকে আরও ভদ্র এবং মার্জিত আচরণ আশা করেছিলাম

সিরিজের তৃতীয় টেস্ট অবিশ্বাস্যভাবে ড্র করেছিলো ভারত। শেষ টেস্টে ব্রিসবেনে অস্ট্রেলিয়ানরা ঘুরে দাঁড়াবে বলেই বিশ্বাস করেন ওয়ার্নার।

আমার জন্য মাঠে ফেরাটাই ছিলো দারুণ ব্যাপার। যদিও ম্যাচের ফল মনের মতো হয়নি। আর এজন্যই টেস্ট ক্রিকেট স্পেশাল; স্পেশাল বলেই ভারত দারুণ খেলে ম্যাচটা ড্র করেছে। ধন্যবাদ ওদেরই প্রাপ্য। কিন্তু আরেকটা টেস্ট বাকি, এটা মনে রাখবেন। গ্যাবায় দেখা হবে।

অস্ট্রেলিয়া-ভারত চার ম্যাচ সিরিজের শেষ টেস্ট ১৫ জানুয়ারি, ব্রিসবেনে। সিরিজে ১-১ সমতা।

 

 

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img