৭ ডিসেম্বর ২০২২, বুধবার

ভারতীয় দলে করোনার হানা, আক্রান্ত হয়েছেন রিশাভ পান্থ

- Advertisement -

করোনা আক্রান্ত হয়েছেন ভারতের উইকেটকিপার ব্যাটসম্যান রিশাভ পান্থ। অগাস্টের ৪ তারিখ থেকে শুরু হওয়া টেস্ট সিরিজের আগে প্রস্তুতির জন্য দলের সাথে ডারহামে যাচ্ছেন না পান্থ এমনটাই জানিয়েছে বিসিসিআই।

ইংল্যান্ডের সাথে ৫ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ভারতীয় দল ইংল্যান্ডে অবস্থান করছে এক মাসের বেশি সময় ধরে। খেলোয়াড়দের ছুটি শেষে বায়বাবলে ফেরার প্রাক্কালে জানা গেছে দুইজন খেলোয়াড় আক্রান্ত হয়েছেন করোনায়। পরবর্তীতে একজন আবারো নেগেটিভ হলেও পান্থ পজিটিভই থেকে যায়।

বিশ্ব টেস্ট চ্যাম্পয়নশিপের ফাইনালের পর ভারতীয় দলের সদস্যরা দেশে না ফেরে ইংল্যান্ডেই থেকে যায়, তবে তাদের বায়োবাবল থেকে ছুটি দেয়া হয়েছিল। ছুটি শেষে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচের আগে খেলোয়াড়দের করোনা টেস্টে একজনের দেহে কোভিডের উপস্থিতি পাওয়া গেছে। বিসিসিআই সূত্র জানিয়েছে, “রিশাভ পান্থ করোনায় আক্রান্ত হয়েছেন, যদিও তার শরীরে কোন উপসর্গ নেই। সে দলের সাথে ডারহামে যাবেনা এবং বর্তমানে এক আত্মীয়ের বাড়িতে আইসোলেশনে রয়েছে”

জানা গেছে উক্ত খেলোয়াড় ভাইরাসের ডেলটা ভ্যারিয়েন্টে আক্রান্ত হয়েছেন, ইংল্যান্ডে গত কিছুদিন ধরে যার সংক্রমন বেশ উর্দ্ধগতির। কাউন্টির সেরা একাদশের বিরুদ্ধে তিন দিনের প্রস্তুতি ম্যাচে ভারত মাঠে নামবে ২০ জুলাই থেকে। ট্রেন্টব্রিজে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে অগাস্টের ৪ তারিখ থেকে। পাঁচ ম্যাচের এই সিরিজ দিয়েই শুরু হবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসর।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img