১৬ জুন ২০২৪, রবিবার

ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়ল টাইগাররা

- Advertisement -

বিশ্বকাপ খেলতে ভারতের উদ্দেশ্যে দেশ ছেড়েছে বাংলাদেশ। বুধবার বিকেল চারটায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে সাকিব আল হাসানের দল।

বাংলাদেশ দলের গন্তব্য ভারতের গুয়াহাটি। সেখানে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে তাওহীদ হৃদয়-লিটন কুমার দাশরা। ২৯ সেপ্টেম্বর শ্রীলঙ্কার পর ২ অক্টোবর বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। দুটি ম্যাচই শুরু হবে ২:৩০ মিনিটে।

দেশ ছাড়ার আগে গণমাধ্যমকর্মীদের সাথে কথা বলেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। এ সময় তিনি বিশ্বকাপে টাইগারদের লক্ষ্যের কথা জানিয়েছেন। সুজন বলেন, “নিউজিল্যান্ড সিরিজটা খারাপ ছিল আমরা জানি। আমাদের অনেকে খেলেনি। নিউজিল্যান্ডের অনেকে খেলেনি। তবে ওয়ার্ল্ডকাপ একটা আলাদা মঞ্চ। আমরা সময় পাচ্ছি বিশ্বকাপের আগে। দুটি প্র্যাকটিস ম্যাচ পাচ্ছি, নিজেদের গুছিয়ে নেওয়ার সময় পাচ্ছি। একটা স্বপ্ন আছে। সেটা বাস্তবায়ন করা খুব গুরুত্বপূর্ণ। সেটার জন্য শুধু আমাদের প্লেয়াররা না, আমাদের সাপোর্ট স্টাফ—সবাইকে এক সুতায় থাকতে হবে। যেটা হয়েছে, সেটা ঠিক করার কিছু নেই। সামনের দিনটা দেখতে হবে। আশা করি, ভালো হবে। আমি অনেক দিন পর দলের সঙ্গে যাচ্ছি। আমার যে কাজ আছে, তা ঠিকমতো করার চেষ্টা করব”

গতবারের দুই ফাইনালিস্ট নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের ম্যাচ দিয়ে শুরু হবে এবারের বিশ্বকাপ। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ম্যাচটি হবে ৫ অক্টোবর। বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে ৭ অক্টোবর আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে। এরপর ১০ অক্টোবর ইংল্যান্ডের বিপক্ষে খেলবে সাকিবের দল।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img