NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

ভারতের কোচ হওয়ার প্রস্তাবে দ্রাবিড়ের না!

- Advertisement -

রবি শাস্ত্রির পর রাহুল দ্রাবিড়কে ভারতের পূর্ণকালীন কোচ করতে চেয়েছিলো ভাওতীয় ক্রিকেট বোর্ড। কিন্তু, বিসিসিআইয়ের প্রস্তাবে না করে দিয়েছেন রাহুল দ্রাবিড়। কোচ হয়ে দলের সাথে দীর্ঘ কিংবা ঘনঘন ভ্রমন করতে চান না বলেই দ্রাবিড়ের এমন সিদ্ধান্ত।

বিশ্বকাপের পরেই ভারতের বর্তমান কোচ রবি শাস্ত্রির চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। শাস্ত্রি তার চুক্তির মেয়াদ আর বাড়াবেন না, তাই ভারতীয় ক্রিকেট বোর্ড খুঁজছে নতুন কোচ। কোচের পজিশনের জন্য বেশকিছু বিদেশি নাম আগ্রহ প্রকাশ করলেও বিসিসিআই চাইছে লোকাল কোচ নিতে, আর সেখানে তাদের প্রথম পছন্দ রাহুল দ্রাবিড়। তাই দ্রাবিড়কে কোচের পজিশনের জন্য আবেদন করতে বলেছিলো ভারতীয় ক্রিকেট বোর্ড। কিন্তু, পরিবার ছেরে ঘনঘন ভ্রমন করতে চান না বলেই দ্রাবিড় না করে দিয়েছেন এই প্রস্তাবে।

এই প্রসঙ্গে বিসিসিআইয়ের একটু সূত্র বলেছে, “যাদের আমরা কাজটার জন্য সেরা মনে করি আমরা চাচ্ছিলাম তারাই চাকরিটার জন্য আবেদন করুক। আমরা এমন পরিস্থিতি চাইনি যেখানে অনেকে আবেদন করলো কিন্তু কোচ হওয়ার জন্য কেউই আদর্শ নয়, এরকম পরিস্থিতি বোর্ড এবং আবেদনকারী উভয়ের জন্যই লজ্জার হবে। তাই আমরা আগে আদর্শ প্রার্থী খঁজে বের করে তারপর কোচ চেয়ে আনুষ্ঠানিক বিজ্ঞাপন দিব”

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

রাহুল দ্রাবিড় বর্তমানে ব্যাঙ্গালোরে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির প্রধান কোচের দায়িত্ব পালন করছেন। রবি শাস্ত্রির পর ভারতীয় ক্রিকেট বোর্ড নতুন কোচ নিয়োগ দেওয়ার আগ পর্যন্ত ভারতীয় দলের অন্তর্বতীকালীন কোচের দায়িত্ব রাহুল দ্রাবিড়ের হাতেই থাকবে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img