২১ মে ২০২৪, মঙ্গলবার

ভারতের পেসাররা শাহিন-নাসিমদের মতোই ভালো: গম্ভীর

- Advertisement -

এশিয়া কাপে গ্রুপ পর্বের ম্যাচে ভারতের দশ উইকেট তুলে নিয়েছিলেন পাকিস্তানের তিন পেসার। শাহিন শাহ আফ্রিদি-হারিস রউফদের মতো বোলিং অ্যাটাক বিশ্বমানের হলেও ভারতীয় পেসাররাও কম যান না! জাসপ্রিত বুমরাহ-মোহাম্মদ শামি-মোহাম্মদ সিরাজরাও সমানে-সমান লড়াই করতে জানেন, এমনটাই মনে করেন ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর।

“আমার মনে হয়, ৭০ বছরে এই প্রথমবার ভারতের ফাস্ট বোলিং ইউনিট ঠিক ততটাই ভালো যতটা পাকিস্তানের। আগে সবসময় এমনটা হতো যে ওদের পেসার বনাম আমাদের ব্যাটার। এই প্রথমবার দুই দেশের পেসাররা একই রকম খেলছে। বুমরাহ-সিরাজরা বেশি ভালোও করতে পারে”-বলছিলেন গম্ভীর

সাবেক এই ক্রিকেটারের মতে শুধু পেসাররা কি করছে সেটা দেখলেই হবে না। দুই দলের ব্যাটাররা যখন একে অপরের পেস আক্রমণের মুখোমুখি হবে তখন পরিস্থিতি কেমন হয় সেটাও দেখার বিষয় বলে মনে করেন গম্ভীর। এ প্রসঙ্গে তিনি বলেন, “এটা দেখা খুব জরুরি দুই দেশের ব্যাটাররা যখন ফাস্ট বোলারদের মুখোমুখি হবে তখন কি হয়। কারণ তখন কোয়ালিটি ক্রিকেট দেখার সুযোগ হবে”

দুই দলই সাম্প্রতিক বছরগুলোতে বিশ্বমানের ফাস্ট বোলার তৈরি করেছে। পাকিস্তানে যেমন শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ ও নাসিম শাহ নিয়ে গর্ব করা হয়, ভারতেও রয়েছে জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ শামি ও মোহাম্মদ সিরাজের মতো পেসার।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img