NCC Bank
- Advertisement -NCC Bank
৮ আগস্ট ২০২২, সোমবার

ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে থাকছেন না আর্চার!

- Advertisement -

গতি আর বাউন্স, ক্যারিয়ারে শুরু থেকেই দুর্দান্ত জফরা আর্চার। ভারতের বিপক্ষে চলতি টি-টোয়েন্টি সিরিজে এখন পর্যন্ত সবচেয়ে বেশি উইকেট (৭) নিয়েছেন বার্বাডোজে জন্ম নেয়া এই ক্রিকেটার। তবে টিম ইন্ডিয়ার ওয়ানডে সিরিজে আর্চারকে ছাড়াই পরিকল্পনা সাজাচ্ছে ইংল্যান্ড। ইংলিশ দৈনিক ‘ডেইলি মেইল’ জানিয়েছেন এমন তথ্য।

ইংল্যান্ডের পরিকল্পনা অংশ জুড়ে ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং অ্যাশেজ। গুরত্বপূর্ণ দুই অ্যাসাইনমেন্টের জন্য দলের ‘এক্স ফেক্টর’কে প্রস্তুত রাখতেই হয়তো ইংলিশদের এই ভাবনা। সাম্প্রতিক দুই টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ হলেও ইংল্যন্ডের ভাবনায় আছে ২০২৩ ভারত ওয়ানডে বিশ্বকাপও। তরুণ পেসারদের ভারতীয় কন্ডিশনে পরিচয় করিয়ে দেওয়ার বড় সুযোগ ওয়ানডে সিরিজ।

ইনজুরি সমস্যায় ভারতের বিপক্ষে শেষ টেস্টেও ছিলেন না আর্চার। মার্ক উড ৩ ফরম্যাটেই নিয়মিত, তাই উডকে ওয়ানডে সিরিজে দেয়া হচ্ছে বিশ্রাম, এতটুকু প্রায় নিশ্চিত। আর্চারের বিশ্রামে দারুণ লাভবান হবে আইপিএল ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়েলস। গত বছর আর্চারই ছিলেন দলটির সর্বোচ্চ উইকেট সংগ্রাহক।

আর্চার ওয়ানডে সিরিজে থাকছেন কি থাকছেন না সেটা হয়তো নিশ্চিত হওয়া যাবে আহমেদাবাদে শনিবার সিরিজের শেষ টি-টোয়েন্টির পর। দুই দলের ৩টি ওয়ানডে যথাক্রমে ২৩,২৫ এবং ২৮ মার্চ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img