NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

নেপাল ম্যাচে ইয়াসিনকে পাচ্ছে না বাংলাদেশ

- Advertisement -

সাফ চ্যাম্পিয়নশিপের শুরু থেকেই পুরো দলকে একসাথে পাচ্ছে না বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে জ্বরে আক্রান্ত থাকার কারণে খেলতে পারেননি মিডফিল্ডার সোহেল রানা ও ডিফেন্ডার রেজাউল করিম। ভারতের বিপক্ষে লাল কার্ড দেখার কারণে মালদ্বীপের বিপক্ষে খেলতে পারেননি উইংব্যাক বিশ্বনাথ ঘোষ। টানা দুই ম্যাচ হলুদ কার্ড দেখায় রাকিব হোসেনও সেই ম্যাচে ছিলেন অনুপস্থিত। সেই ম্যাচটি ২-০ গোলে হেরে যাওয়ায় বাংলাদেশের সামনে ফাইনাল খেলার এখন একটিই পথ। আগামী ম্যাচে নেপালকে হারাতেই হবে।

কিন্তু এই মিশনেও বাংলাদেশ পাচ্ছে না একাদশের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে। কারণ আবারো সেই একই- কার্ড। ভারত ও মালদ্বীপের বিপক্ষে টানা দুই ম্যাচ হলুদ কার্ড দেখায় নিষেধাজ্ঞার খাঁড়ায় নেপালের বিপক্ষে খেলতে পারবেন না ইয়াসিন। যদিও এই ম্যাচে রাকিব ও বিশ্বনাথকে পাচ্ছে বাংলাদেশ; নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরছেন তারা।

ভারতের বিপক্ষে সমতাসূচক গোলটি করে রাতারাতি দেশজুড়ে ফুটবল ভক্তদের আলোচনায় উঠে এসেছিলেন ইয়াসিন। সেই ইয়াসিনকে না পাওয়া নেপালের ম্যাচের আগে দলে কি প্রভাব ফেলবে না? শনিবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে জাতীয় দলের গোলকিপার আশরাফুল ইসলাম রানা অবশ্য বলেছেন, আলাদা করে ইয়াসিনের জন্য কোন দুশ্চিন্তা করছে না দল।

শনিবার গণমাধ্যমের সাথে কথা বলেছেন  গোলকিপার রানা

“আমাদের দলের সবারই প্রথম একাদশে খেলার সামর্থ্য আছে। গত ম্যাচে মালদ্বীপের বিপক্ষে রাকিব ও বিশ্বনাথ খেলতে পারেনি, আশাকরি ওরাও ফিরে আসবে। যারা খেলবে তারা যদি সেরাটা দিতে পারে তাহলে নেপালের বিরুদ্ধে জয় অবশ্যই সম্ভব”- বলেছেন রানা

শুক্র ও শনিবার অনুশীলন করেনি বাংলাদেশ। রোববার মালদ্বীপ সময় বিকাল ৪ টা থেকে ৫:৩০ পর্যন্ত রয়েছে বাংলাদেশ দলের প্র‍্যাকটিস সেশন।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img