২৪ জুন ২০২৪, সোমবার

ভারতের বিপক্ষে নেপালের দুইশো পার

- Advertisement -

এশিয়া কাপের ‘এ’ গ্রুপের ম্যাচে ভারতের বিপক্ষে ২৩০ রানে অলআউট হয়েছে নেপাল। দলের পক্ষে সর্বোচ্চ ৫৮ রান করেছেন আসিফ শেখ, সোমপাল কামি করেছেন ৪৮ রান।

টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা দারুণ করে নেপালিরা। পাওয়ারপ্লের ১০ ওভার শেষে ১ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ দাঁড়ায় ৬৫ রান। নেপালের হয়ে সর্বোচ্চ ৯৭ বলে ৫৮ রান করেছেন আসিফ শেখ। ৮৫.৭১ স্ট্রাইক রেটে ৫৬ বলে ৪৮ রান করেন সোমপাল কামি। শেষ পর্যন্ত ৪৮.২ ওভারে সব উইকেট হারিয়ে নেপালের সংগ্রহ ২৩০ রান।

প্রথমবার ভারতের বিপক্ষে খেলতে নেমে শুরুটা দারুণ করেন দুই ওপেনার আসিফ শেখ ও কুশল ভারটেল। তবে পাওয়ারপ্লের শেষ ওভারে গিয়ে ঘটে ছন্দপতন। শার্দুল ঠাকুরের বলে খোচা মেরে উইকেটের পিছনে ক্যাচ দিয়ে ফেরেন ভারটেল। আর সেখান থেকেই চাপে পড়তে শুরু করে ব্যাটাররা।

শুরুতে অনেকটা বাজে ফিল্ডিং করলেও কম সময়েই নিজেদের পুরোনো রুপে ফিরে আসে ভারত।  ক্রিজে এসে বেশিক্ষণ টিকতে পারেননি ভিম শারকি, অধিনায়ক রোহিত পাওডেল ও কুশল মাল্লা। তিনজনই রবীন্দ্র জাদেজার শিকার হয়ে প্যাভলিয়নে ফেরেন। এরপর গুলশান ঝা ও দিপেন্দ্র সিং এয়ারিকে ফেরান মোহাম্মদ সিরাজ ও হার্দিক পান্ডিয়া।

ভারতের হয়ে ৩টি করে উইকেট নিয়েছেন রবীন্দ্র জাদেজা ও মোহাম্মদ সিরাজ। হার্দিক পান্ডিয়া, মোহাম্মদ শামি ও শারদুল ঠাকুর নিয়েছেন একটি করে উইকেট।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img