২২ মে ২০২৪, বুধবার

ভারতের বিপক্ষে ফাইনালে খেলবেন না থিকসানা

- Advertisement -

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে এশিয়া কাপের ফাইনাল থেকে ছিটকে গেলেন মাহিশ থিকসানা। ভারতের বিপক্ষে ম্যাচে এ স্পিনারের সার্ভিস পাবে না দাসুন শানাকার দল। বিষয়টি নিশ্চিত করেছেন দলটির মেডিকেল কমিটির চেয়ারম্যান প্রফেসর অর্জুনা ডি সিলভা।

তিনি বলেন, “যদিও ক্লিনিক্যালি থিকসানা ঠিক আছে। সে হাঁটা-চলা করতে পারছে এবং ব্যাথা অনুভব করছে না। বিশ্বকাপের জন্য অবশ্যই প্রস্তুত আছে। আসলে সামনে বিশ্বকাপ না থাকলে আমরা ওকে কালকের (রবিবার) ম্যাচের জন্য প্রস্তুত করতাম। কিন্তু আমরা ঝুঁকি নিতে চাই না”

পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েন থিকসানা

ফাইনালের আগে স্কোয়াডে ডাকা হয়েছে সাহান আরাচিগেকে। তবে একাদশে সুযোগ নাও পেতে পারেন তিনি। রোহিত শর্মার দলের বিপক্ষে ম্যাচে দুশান হেমন্থার উপর আস্থা রাখতে পারে টিম ম্যানেজমেন্ট। লেগ স্পিনের সাথে ব্যাটিংটাও ভালো করতে পারেন তিনি।

এশিয়া কাপ শুরুর আগে ওয়ানিন্দু হাসারাঙ্কা ইনজুরিতে ছিটকে যাওয়ায় তার অভাব দারুণভাবে সামলেছেন থিকসানা। ৫ ইনিংসে ৫.১৫ ইকোনমিতে ৮ উইকেট শিকার করে দাসুন শানাকার দলকে ফাইনালে তুলতে রেখেছিলেন দারুণ অবদান। বর্তমানে শ্রীলঙ্কার ওয়ানডে ফরম্যাটের খুবই গুরুত্বপূর্ণ অংশ থিকসানা। ১৫ ম্যাচে ১৭.৪৫ গড়ে ৩১ উইকেট নিয়ে, ২০২৩ সালে ওয়ানডেতে দলের সর্বোচ্চ উইকেট শিকারী তিনি।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img