১ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার

ভারতের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি খেলবেন না উইলিয়ামসন

- Advertisement -

ভারতের বিপক্ষে তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টিতে খেলবেন না নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। জানা গেছে, আগে থেকে মেডিকেল অ্যাপয়েন্টমেন্ট থাকায় সিরিজের শেষ ম্যাচ মিস করবেন তিনি। তার বদলি খেলোয়াড় হিসেবে স্কোয়াডে যুক্ত হয়েছেন ব্যাটার মার্ক চাপম্যান। অন্যদিকে, শেষ ম্যাচে উইলিয়ামসনের দায়িত্ব পালন করবেন দলের সিনিয়র পেসার টিম সাউদি।

ভারতের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫২ বলে ৬১ রানের ইনিংস খেলেন কেন উইলিয়ামসন
ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে পিছিয়ে কিউইরা। মঙ্গলবার গড়াবে শেষ টি-টোয়েন্টি ম্যাচ, যেখানে জয় আসলেই সিরিজ জিতবে হার্ডিক পান্ডিয়ার দল। অন্যদিকে, বৃষ্টির কারণে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে টসই হয়নি। আর দ্বিতীয় টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে বিপক্ষে ৬৫ রানে হেরেছে ব্ল্যাক ক্যাপসরা। এই অবস্থায় কিউইদের জন্য দুঃসংবাদ, অধিনায়ক উইলিয়ামসন থাকছেন না শেষ ম্যাচে। তবে, ওডিআই সিরিজে উইলিয়ামসন যোগ দেবেন দলের সঙ্গে এমন সংবাদই প্রচার করেছে ইএসপিএন ক্রিকইনফো।

দীর্ঘদিন কনুইয়ের ইনজুরিতে ভোগায় মেডিকেল চেকআপ করানো উইলিয়ামসনের জন্য অত্যন্ত জরুরি ছিল। এ প্রসঙ্গে কিউই হেড কোচ গ্যারি স্টিড বলেন, “উইলিয়ামসন চেষ্টা করেছে অন্য সময় অ্যাপয়েনমেন্ট বুক করতে, কিন্তু দুঃখজনকভাবে এটা আমাদের সময়সূচির সাথে মিলছিল না।” 

তিনি আরো বলেন, “খেলোয়াড় এবং স্টাফদের সুস্থতা আমাদের জন্য সবসময় গুরুত্বপূর্ণ, আমরা আশা করছি উইলিয়ামসনকে অকল্যান্ডে দেখতে পাবো।” 

শুক্রবার অকল্যান্ডে শুরু হবে তিন ওডিআই সিরিজের প্রথম ম্যাচ। যেখানে ভারতের হয়ে নেতৃত্বে দেখা যাবে শিখর ধাওয়ানকে।

 

 

 

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img