NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

ভারতের বিপক্ষে শোয়েব মালিকে ভরসা করছেন বাবর

- Advertisement -

সাধারণত ম্যাচের আগেরদিন সেরা একাদশ বা সেরা ১২ জন খেলোয়াড়ের নাম প্রকাশ করা ‘আত্ববিশ্বাস’ বা প্রতিপক্ষের সাথে ‘মাইন্ড গেম’ খেলার অংশ। ভারত পাকিস্তান হাইভোল্টেজ ম্যাচের আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে বাবর আজমের মাথায় কি চলছিলো তিনিই জানেন।

তবে আসল কথা হলো, সংবাদ সম্মেলনে নিজের সূচনা বক্তব্যে ভারত ম্যাচের জন্য নিজেদের সেরা ১২ জন খেলোয়াড়ও ঘোষণা করে দিয়েছেন বাবর। সেখানে তিনি ছাড়াও আছেন মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলী, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলী, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ ও হায়দার আলী। এদের মধ্য থেকে সেরা একাদশ কাল ম্যাচের আগে ঠিক হবে।

সূচনা বক্তব্যে বাবর আরো বলেছেন- “আমাদের প্রস্তুতি ভালোই হচ্ছে। ক্যাম্পে যে অনুশীলন আমরা করেছি বা ওয়ার্ম আপ ম্যাচগুলোতে যেমন খেলেছি এতে আমরা সন্তুষ্ট। ছেলেরা যেভাবে পরিশ্রম  করছে অধিনায়ক হিসেবে সেখান থেকেও আমি আত্মবিশ্বাস পাই। এখন শুধু চেষ্টা করতে হবে ম্যাচের দিন ভালো ক্রিকেট খেলি, নিজেদের সেরাটা দিই।”

চ্যাম্পিয়নস ট্রফি জেতানো ব্যাটসম্যান সরফরাজ আহমেদকে এই ১২ জনের মধ্যে রাখা হলো না কেন এমন প্রশ্নের জবাবে বাবর বলেছেন

“সরফরাজ স্পিনের বিপক্ষে বেশ ভালো ব্যাটসম্যান। তবে আমাদের শোয়েব মালিকের মত অলরাউন্ডার রয়েছে। অবশ্যই সরফরাজ সামনের কোন একটি ম্যাচে সুযোগ পাবেন।”

প্রাথমিকভাবে ঘোষিত দলে শোয়েব মালিক না থাকলেও বিশ্বকাপ শুরুর কিছুদিন আগে বাবরের সুপারিশেই শোয়েবকে দলে অন্তর্ভুক্ত করা হয় চুড়ান্ত সংশোধিত দলে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img