২৭ জুলাই ২০২৪, শনিবার

ভারতের ভিসা পাচ্ছেন পাকিস্তানি ক্রিকেটাররা

- Advertisement -

সময়টা খুব ভালো যাচ্ছে পাকিস্তান ক্রিকেট দলের। সাউথ আফ্রিকায় ওয়ানডে’র পর টি-টোয়েন্টি সিরিজটাও নিশ্চিত করেছে। এর মাঝেই নতুন খবর এলো,আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাকিস্তান দলকে ভারতীয় ভিসা দিতে রাজি হয়েছে দেশটির সরকার।

দুই দেশের সম্পর্ক খুব একটা ভালো নয়। তাই আগামী অক্টোবরের বিশ্বকাপে পাকিস্তানের অংশগ্রহন নিয়ে প্রশ্ন উঠেছিলো। ভিসার নিশ্চয়তা চেয়ে আইসিসির কাছে বেশ কবার চিঠিও দিয়েছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড। অবশেষে সব শংকা কেটে যাচ্ছে। ভারতীয় ক্রিকেট বোর্ডের এপেক্স কাউন্সিল এই ইস্যুতে বোর্ডের সেক্রেটারি জয় শাহকে জানিয়েছে, বিশ্বকাপ খেলতে ভারতে আসতে কোনো বাধা নেই বাবর আজমদের।

রাজনৈতিক বৈরিতায় দুই হাজার বারো সালের পর দুই দেশের মধ্যে কোনো দ্বিপাক্ষিক সিরিজ হচ্ছেনা। এক যুগ হলো পাকিস্তানে যাচ্ছে না ভারতীয় ক্রিকেট দল। তবে, দুই হাজার ষোলো সালে ভারতেই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলে আফ্রিদি,শোয়েব মালিকরা। পাঁচ বছর পর আবারো ভারতের মাটিতে দেখা মিলবে দুই হাজার নয় সালের চ্যাম্পিয়নদের।
মোতেরা স্টেডিয়াম,আহমেদাবাদ

শুক্রবারের সভাতেই চূড়ান্ত হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের নয় ভেন্যু। বিসিসিআই সেক্রেটারি জয় শাহ জানিয়েছেন, মুম্বাই,দিল্লি,কলকাতা,চেন্নাই,বেঙ্গালুরু,হায়দরাবাদ,ধর্মশালা,আহমেদাবাদ ও লখণৌ এই শহরগুলোতে হবে বিশ্বকাপ। আহমেদাবাদে দুনিয়ার সবচেয়ে বড় মোতেরা স্টেডিয়ামেই গড়াবে শিরোপা নির্ধারণী লড়াই।

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img