২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার

ভারতের সাথে দ্বিতীয় সারির দল নামাতে পারে শ্রীলংকা

- Advertisement -

ভারতের সাথে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে শ্রীলংকার দ্বিতীয় সারির দলকে মাঠে দেখা যেতে পারে। মূলত, শ্রীলংকা ক্রিকেট বোর্ডের সাথে কেন্দ্রীয় চুক্তি নিয়ে সৃষ্ট ঝামেলায় এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

শ্রীলংকার সাথে সিরিজের জন্য ভারত দ্বিতীয় সারির দল পাঠিয়েছে বলে কদিন আগেই শ্রীলংকার বিশ্বকাপজয়ী অধিনায়ক রানাতুঙ্গা গনমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছিল। এবার, শ্রীলংকারও সেই দ্বিতীয় সারির দল নামিয়ে দেওয়ারই পরিস্থিতি এসেছে। কেন্দ্রীয় চুক্তি নিয়ে বেশ কদিন ধরেই ক্রিকেট বোর্ডের সাথে ক্রিকেটারদের ঝামেলা চলছে শ্রীলংকায়, ঝামেলায় পড়ে দল থেকে সব সিনিয়র ক্রিকেটারদের বাদ দিয়েছে ক্রিকেট বোর্ড। তবে এবার আরও পাঁচজন ক্রিকেটার বোর্ডের সাথে চুক্তি স্বাক্ষরে অস্বীকৃতি জানিয়েছেন।

সৃষ্ট ঝামেলায় বোর্ড আর খেলোয়াড় কোনো পক্ষই ছাড় দিতে রাজি নয়। ক্রিকেটারদের ভাষ্য চুক্তিতে বেশকিছু শর্ত অপরিষ্কার রয়েছে আর ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক প্রমোদায়া ভিক্রামাসিঙ্গে বলেছেন চুক্তিতে স্বাক্ষর না করলে দলে নেওয়া হবেনা কোনো ক্রিকেটারকে। তবে দল নির্বাচনে ইংল্যান্ড সফরে থাকা খেলোয়াড়েরা প্রাধাণ্য পাবেন বলে জানিয়েছেন প্রামোদায়া, “ এই খেলোয়াড়েরা বর্তমানে প্র্যাক্টিস-খেলার মধ্যে রয়ছে, তাই ভারত সিরিজে আমরা এদেরই বেশি প্রাধান্য দিব। আমরা এখনো স্কোয়াড ঘোষনা করিনি এবং রবিবার ইংল্যান্ডের সাথে তৃতীয় ওয়ানডের পরই দল ঘোষনা করবো”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img