১৯ জুন ২০২৪, বুধবার

ভেল্লালাগে শ্রীলঙ্কার অন্যতম সেরা খেলোয়াড় হওয়ার পথে রয়েছে: মালিঙ্গা

- Advertisement -

মঙ্গলবার ভারতের বিপক্ষে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন শ্রীলঙ্কার স্পিনার দুনিথ ভেল্লালাগে। রোহিত শর্মার দলের প্রথম ছয় ব্যাটারের মধ্যে পাঁচজনকেই প্যাভিলিয়নে ফিরিয়েছেন তিনি। ভেল্লালাগের মধ্যে ভবিষ্যতে শ্রীলঙ্কার অন্যতম সেরা খেলোয়াড় হওয়ার সম্ভাবনা দেখছেন দেশটির সাবেক ক্রিকেটার লাসিথ মালিঙ্গা।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে এক পোস্টে তিনি লিখেছেন, “আসলে এটা বলা শ্রেয় যে আজ (মঙ্গলবার) শ্রীলঙ্কা ১২ জন খেলোয়াড় নিয়ে খেলেছে। দুনিথ এতটা ভালো ছিলো। তার অলরাউন্ড স্কিলের সাথে দূর্দান্ত মাথা রয়েছে। আমি বিশ্বাস করি সে ভবিষ্যতে ওয়ানডেতে শ্রীলঙ্কার অন্যতম সেরা খেলোয়াড় হওয়ার পথে রয়েছে”

ব্যাট হাতেও দূর্দান্ত ছিলেন ভেল্লালাগে

দুনিথ ভেল্লালাগে ও চারিথ আসালঙ্কার ঘূর্ণিতে ২১৩ রানে ভারতকে অলআউট করেছিলো শ্রীলঙ্কা। ক্যারিয়ার সেরা বোলিং করার পর ব্যাট হাতেও ছিলেন দূর্দান্ত। দলের বাকি ব্যাটারদের যাওয়া আসার মিছিলে ৪৬ বলে ৩ বাউন্ডারি ও ১ ছক্কায় ৪২ রানে অপরাজিত ছিলেন ভেল্লালাগে। তার পরেও ৪১ রানের ব্যবধানে ম্যাচ হেরেছে শ্রীলঙ্কা।

ভারতের কাছে হারলেও ফাইনালে যাওয়ার সম্ভাবনা রয়েছে দাসুন শানাকার দলের। ১৪ সেপ্টেম্বর পাকিস্তানকে হারাতে পারলেই ফাইনালে খেলবে তারা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img