৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

মাথায় চোট পেয়ে ভারতীয় দল থেকে ছিটকে গেলেন আগারওয়াল

- Advertisement -

পাঁচ টেস্টের সিরিজ খেলতে ভারতীয় দল এখন ইংল্যান্ডে। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টের দল থেকে ছিটকে গেলেন ভারতীয় ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। সোমবার ট্রেন্টব্রিজে নেটে ব্যাটিং প্র্যাকটিস করতে গিয়ে পেসার মোহাম্মদ সিরাজের বলে মাথায় চোট পেয়েছেন ভারতীয় ওপেনার। বোর্ড অফ ক্রিকেট কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) মেডিকেল টিম তাকে পর্যবেক্ষন করেছেন। এরপরই তাকে প্রথম টেস্টের দল থেকে বাদ দেওয়া হয়েছে।

মাথায় চোট পাওয়া মায়াঙ্ককে পরিচর্যা করছে মেডিকেল টিম

ইংল্যান্ড সফরে এসে একের পর এক ইনজুরির কবলে পড়েছে ভারত। এর আগে ইংল্যান্ড সফর হতেই ছিটকে গেছেন আরেক ওপেনার শুভমন গিল। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে পায়ের হাড়ে চিড় ধরা পড়ে, ইনজুরি থেকে সেড়ে না ওঠায় খেলতে পারবেন না ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ । অন্যদিকে ৩ দিনের প্রস্তুতি ম্যাচ খেলার সময় আঙুলের ইনজুরিতে পড়েন ওয়াশিংটন সুন্দর ও আবেশ খান।

শ্রীলঙ্কা সিরিজ শেষে পৃথ্বী শ্ব এবং সুর্যকুমার যাদবকে ইংল্যান্ডে ডেকে নেয়া হয়েছে। মায়াঙ্ক আগারওয়ালের বদলি হিসেবে ইনিংসের শুরু করতে দেখা যেতে পারে লোকেশ রাহুলকে। বুধবার সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ট্রেন্টব্রিজে মাঠে নামবে দুই দল। খেলাটি শুরু হবে বাংলাদেশ সময়  বিকেল চারটায়।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img