NCC Bank
- Advertisement -NCC Bank
১৪ আগস্ট ২০২২, রবিবার

মাদ্রিদ ছাড়ছেন রামোস

- Advertisement -

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোস। ১৬ বছরের আত্মার বন্ধন ছিন্ন করবেন এই স্প্যানিশ ডিফেন্ডার। বৃহস্পতিবার বিদায় জানানো হবে এই মাদ্রিদ কিংবদন্তিকে।

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের সঙ্গে রামোসের চুক্তি ছিল চলতি মৌসুম পর্যন্ত। চলতি মৌসুম শেষ হবে মাসের শেষে। চুক্তি নবায়ন না করায় সার্জিও রামোস তাই আপাতত ফ্রি এজেন্ট। গুঞ্জন শোনা যাচ্ছে, স্প্যানিশ সেন্টার ব্যাকের পরবর্তী গন্তব্য ম্যানচেস্টার ইউনাইটেড।

বৃহস্পতিবার, ১৭ জুন স্পেন সময় দুপুর সাড়ে বারোটায় মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লেরেন্টিনো পেরেজের উপস্থিতিতে সম্মানের সহিত বিদায় জানানো হবে রামোসকে। তবে ফুটবল পাড়ার আকাশে বাতাসে গুঞ্জন, বেতন-ভাতা ও আস্থার সংকটের জন্য রিয়াল ছাড়ছেন । কেননা দুপক্ষই সমঝোতায় পৌঁছাতে ব্যর্থ হলে শেষ হয় রিয়ালে রামোস অধ্যায়।

সেভিয়ার যুব প্রকল্প থেকে উঠে আসা রামোস দুই বছর সেভিয়ার সিনিয়র দলে খেলে পারি জমান লস ব্ল্যাঙ্কস শিবিরে। সেখানেই কাঁটালেন দীর্ঘ ১৬ বছর। প্রায় দেড় যুগের ক্যারিয়ারে সাদা জার্সিতে জিতেছেন চারটা চ্যাম্পিয়ন্স লিগ এবং পাঁচবার জিতেছেন লা-লিগা শিরোপা। সাদা জার্সি গায়ে জিতেছেন ২২টি শিরোপা। স্প্যানিশ ডিফেন্ডার রিয়ালের জার্সিতে শুধুই গোল আটকানোর কাজটা করেননি, সুযোগ পেলে দলের প্রয়োজনে করেছেন গোল। তার মধ্যে আছে ২০১৩-১৪ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে করা মহা গুরুত্বপূর্ণ গোল। রিয়ালের জার্সিতে ৬৭১ ম্যাচে করেছেন ১০১ গোল। রিয়াল একে একে দেখছে তার আকাশের সব নক্ষত্রের পতন।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img