NCC Bank
- Advertisement -NCC Bank
১৮ আগস্ট ২০২২, বৃহস্পতিবার

মাদ্রিদ ডার্বিতে রিয়ালের জয়

- Advertisement -

ওল্ড ট্র্যাফোর্ড থেকে সান্তিয়াগো বার্নাব্যু। দুই জায়গাতেই হয়েছে ডার্বি ম্যাচ। একটা ম্যাড়ম্যারে অন্যটা উত্তেজনায় ঠাসা। ম্যানচেস্টার ডার্বি গোলশূন্য ড্র হলেও মাদ্রিদ ডার্বিতে জয় পেয়েছে রিয়াল। টেবিল টপার অ্যাতলেতিকোকে ২-০ গোলে হারিয়েছে জিদান শিষ্যরা।

তিন দিনের ব্যবধানে টানা দুই জয়ে উড়ছে রিয়াল মাদ্রিদ। চ্যাম্পিয়ন্স লিগের নকআউটটা নিশ্চিত করেছে মনশেনগ্লাডবাখকে হারিয়ে। সেই ধারাবাহিকতা এবার লা লিগায়। মৌসুমের প্রথম ডার্বিটাও নিজেদের করে নিলো বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

ম্যাচের ১৫ মিনিটেই লিড পায় রিয়াল। টনি ক্রুসের পাস থেকে হেডে অ্যাতলেতিকোর জালে পাঠান কাসেমিরো। গোল খেয়ে ম্যাচে ফিরতে চেষ্টার কমতি ছিলোনা অ্যাতলেতিকোর।

কিন্তু উল্টো দ্বিতীয়ার্ধে আত্মঘাতি গোলে আবারও পিছিয়ে পড়ে তারা। ৬৩ মিনিটে টনি ক্রুসের ফ্রি-কিক থেকে বল পান কারভাহাল। তাকে বাঁধা দিতে গিয়ে উল্টো নিজেদের জালে বল পাঠিয়ে দেন অ্যাতলেতিকো গোলরক্ষক ইয়ান ওবলাক। শেষ পর্যন্ত আর গোল শোধ দিতে পারেনি অ্যাতলেতিকো মাদ্রিদ।

এই জয়ে লিগ টেবিলের তিনে ওঠে এসেছে রিয়াল। ১২ ম্যাচে তাদের পয়েন্ট ২৩। হারলেও ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান দখলে অ্যাতলেতিকোর।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img