১৭ জুলাই ২০২৪, বুধবার

মার্কিন দূতাবাসে রিয়াদ-শান্ত-লিটনদের সাথে তানভীর-আলিস

- Advertisement -

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভিসা প্রসেসিং করতে আইপিএলের মাঝপথে হঠাৎই দেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। বৃহস্পতিবার মার্কিন ভিসার জন্য যুক্তরাষ্ট্র অ্যাম্বাসিতে হাজির হয়েছিলেন মুস্তাফিজুর রহমানসহ আরো ২২জন ক্রিকেটার।

আগে থেকেই যুক্তরাষ্ট্রের ভিসা থাকায় এদিন অ্যাম্বাসিতে আসেননি সাকিব আল হাসান, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, নুরুল হাসান সোহান এবং মোহাম্মদ সাইফউদ্দিন। টি-২০ বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের ভিসা প্রসেসিংয়ে অন্যসব ক্রিকেটারদের মতোই বৃহস্পতিবার সকালে মিরপুরে রিপোটিং করতে এসেছিলেন আলিস ইসলামও। এরপর যুক্তরাষ্ট্রের অ্যাম্বাসির উদ্দেশ্যে মিরপুর ছাড়েন।

আগামী জুনে বিশ্বকাপ খেলতে যাওয়ার আগেই অবশ্য মে মাসে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে মার্কিন মুল্লুকে উড়াল দিতে হবে টাইগারদের।

বৃহস্পতিবার ভিসা প্রসেসিংয়ের জন্য অ্যাম্বাসিতে হাজির ছিলেন লিটন কুমার দাশ, নাঈম শেখ, তানজিদ হাসান, নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, জাকের আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, শামীম হোসেন, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ,
মুস্তাফিজুর রহমান, তানজিম সাকিব, রিশাদ হোসেন, আলিস ইসলাম, নাসুম আহমেদ, খালেদ আহমেদ, শেখ মাহেদী, তানভীর ইসলাম এবং তাইজুল ইসলাম।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img