৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

মার্তিনেজের আচরণে খেপেছেন ইউনাইটেড কোচ

- Advertisement -

শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগের (ইপিএল) ম্যাচে অ্যাস্টন ভিলার বিপক্ষে ০-১ ব্যবধানে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে অতিরিক্ত সময়ে ব্রুনো ফের্নান্দেজের পেনাল্টি মিসের কারণে হারের মুখে পড়তে হয় ওলে গানার শিষ্যদের। সেই পেনাল্টি নেওয়ার আগে পেনাল্টি স্পটের সামনে চলে এসেছিলেন অ্যাস্টন ভিলা গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। ম্যাচশেষে সেটা নিয়েই খেপেছেন ইউনাইটেড কোচ।

চলতি মৌসুমে দুর্দান্ত শুরু করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্রাফোর্ডে অ্যাস্টন ভিলার বিপক্ষে রেড ডেভিলরা জয় পাবে, এটাই ছিল সবার ভাবনা। তবে ঘরের মাঠে ক্রিশ্চিয়ানো রোনালদোদের জয় পাওয়া হয়নি, ৮৮ মিনিটে গোল খেয়ে হেরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে হার এড়ানোর সুযোগ ছিল, গোল খাওয়ার মিনিট দুয়েক পরেই পেনাল্টি পায় রেড ডেভিলরা। সেই পেনাল্টি বাইরে মারেন পর্তুগিজ মিডফিল্ডার ব্রুনো ফের্নান্দেজ।

ফের্নান্দেজ যখন পেনাল্টি নিতে আসেন তখন একটি সৃষ্টি হয়। অ্যাস্টন ভিলার গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ পেনাল্টি স্পটের দিকে এগিয়ে আসেন, ক্রিশ্চিয়ানো রোনালদোকে উদ্দেশ্য করে কিছু কথা বলেন। অনেকটা মানসিক খেলা খেলার চেষ্টা করেন, তাতে সফল হন। ব্রুনোর নেওয়া পেনাল্টি সঠিক দিকে ঝাপিয়ে পড়েন, মার্তিনেজকে এড়াতে পর্তুগিজ মিডফিল্ডারকে মারতে হয় উপর দিয়ে। সেই বল তখন চলে যায় গোলবারের উপর দিয়ে। পেনাল্টিতে গোল মিস করার পর ফের্নান্দেজ যখন হতাশায় পুড়ছেন, উল্টো চিত্র মার্তিনেজের। তিনি উদযাপন করেন ইউনাইটেড ফ্যানদের উদ্দেশ্য করে। এটা নিয়েই ক্ষেপেছেন ব্রুনোদের কোচ।

“প্রথমত তারা যেভাবে পেনাল্টি স্পট ঘিরে দাঁড়াল, যেভাবে ব্রুনোকে ঘিরে ধরল এটা আমার একেবারেই পছন্দ হয়নি”- ওলে গানার

পেনাল্টিতে এর আগে ব্রুনো গোল করেছেন ৪২টি। তাই স্বাভাবিকভাবেই তার উপর আস্থা ছিল। এছাড়া এর আগে মাত্র তিনবার পেনাল্টিতে গোল করতে পারেননি ব্রুনো। তাই রোনালদো থাকার পরও ব্রুনোই পেনাল্টি মেরেছেন।

“পেনাল্টিতে ব্রুনো সবসময়ই খুব ভালো, তবে দুর্ভাগ্যজনভাবে সে মিস করেছে। ও মানসিকভাবে খুবই শক্তিশালী, আমি জানি ও ভালোভাবেই কামব্যাক করবে। ওকে পেনাল্টি মারতে দেওয়ার সিদ্ধান্ত ম্যাচের আগেই নেওয়া হয়েছিল”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img