৩১ মার্চ ২০২৩, শুক্রবার

মালিকের কাছে ‘সাধারণ’ ম্যাচের মতোই একটা ম্যাচ ‘সেমিফাইনাল’

- Advertisement -

শুরুতে ছিলেন না পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডেই। সেখান থেকে শোয়েব মাকসুদের ইনজুরির কারণে দলে জায়গা করে নেয়া থেকে শুরু করে পাকিস্তানকে সেমিফাইনালে পৌঁছে দেয়া, পুরো সফরটাই যেন শোয়েব মালিকের কেঁটেছে স্বপ্নের মতো। শিরোপা জয়ের স্বপ্ন নিয়েই বিশ্বকাপে এসেছে মেন ইন গ্রিনরা; সেই স্বপ্ন পূরণের পথে এইমুহুর্তে সবচেয়ে বড় বাঁধার নাম অস্ট্রেলিয়া। সেমিফাইনালে অজিদের সাথে মাঠে নামার পূর্বে সেই ম্যাচটাকে অন্য সব সাধারণ ম্যাচের মতোই মনে করছেন মালিক।

অস্ট্রেলিয়ার সাথে ম্যাচটিকে আমরা অন্য ‘সাধারণ’ একটি ম্যাচের মতই মনে করছি; যা আমাদের দলকে উৎফুল্ল রাখতে এবং সর্বোপরি ভালো খেলতে সাহায্য করবে “- সংবাদ সম্মেলনে মালিক

সেইসাথে মালিক জানিয়েছেন কঠিন সময়ের মধ্য দিয়ে যাওয়াটা উৎসাহ যোগাবে দলকে, “আমরা দেখতেই পাচ্ছি যে, টুর্নামেন্টে অস্ট্রেলিয়া দারুণ খেলছে; সেইসাথে  আমরাও ভালো করছি। অনেক কঠিন চ্যালেঞ্জের সম্মুখীন হতে যাচ্ছি আমরা, যা আমাদের ভালো খেলতে উৎসাহ যোগাবে।”

বিশ্বকাপের দ্রুততম অর্ধশতক তুলে নিয়েছেন মালিক

পাকিস্তানিরা সেমির আগে পেয়ে যাচ্ছে তিনদিনের বিরতি, মালিক মনে করেন টানা খেলার ধকল এবং নিজেদের ভুল-ত্রুটি শুধরে নেয়ায় জন্য যথেষ্ট সময়ই পাচ্ছেন তারা, “আমরা বিশ্রাম নেয়ার জন্য যথেষ্ট সময় পাচ্ছি। যেহেতু আমরা ফর্মে আছি, এই সময় সেমিফাইনাল ঘিরে নতুনভাবে পরিকল্পনা করতে পারবো”

রোববার টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের হয়ে দ্রুততম ১৮ বলে অর্ধশতক তুলে নিয়েছেন মালিক। পুরো পাকিস্তান জুড়েই এখন ‘মালিক-বন্দনা’। নিজের পারফরম্যান্স মূল্যয়ন করতে গিয়ে মালিক জানান, “আমি এখনো খেলাটা উপভোগ করছি এবং নিজেকে ফিট রাখছি। মাঠে থেকে দেশের জন্য নিজের সর্বোচ্চটুকু দিয়েই খেলে যেতে চাই আমি। স্কটল্যান্ডের বিপক্ষে ইনিংসটি এমন ছিল, অত্যন্ত উপভোগ্য এবং এটি দলকে সাহায্য করেছে”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img