১৭ জুলাই ২০২৪, বুধবার

“মিঠুন ক্যাপ্টেন, শান্ত কেন না?”, জানালেন রাজিন সালেহ

- Advertisement -

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তিন ফরম্যাটেরই ক্যাপ্টেন এখন নাজমুল হোসেন শান্ত। সর্বশেষ নিউজিল্যান্ড সিরিজেও তার অধীনেই খেলেছে টিম টাইগার। স্বাভাবিকভাবেই মাশরাফী বিন মোর্ত্তজার অনুপস্থিতিতে শান্তকেই ভাবা হচ্ছিলো সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক হিসেবে। কিন্তু তা হয়নি, দলটির নেতৃত্বে মোহাম্মদ মিঠুন। শান্তকে কেন অধিনায়কত্ব দেয়া হলো না সেই প্রশ্ন কদিন আগেও উঠেছে, উঠল বৃহস্পতিবার দলটির হেড কোচ রাজিন সালেহর প্রেস কনফারেন্সেও।

“এটা শান্তর তরফ থেকে আসেনি, ম্যানেজমেন্টের তরফ থেকে এসেছে। টিম ম্যানেজমেন্ট চিন্তা করেছে শান্তকে যতটা ফ্রি রাখা যায়। এজন্যই ওকে ক্যাপ্টেন্সি দেওয়া হয়নি”- বলছিলেন রাজিন সালেহ

তবে, শান্ত তিন ফরম্যাটেই জাতীয় দলের অধিনায়কত্ব পাওয়ায় ভীষণ গর্বিত রাজিন। এমনকি, বাঁহাতি ব্যাটারের ব্যাট হাতে সেরা সময় না গেলেও শান্তর প্রতি আস্থা রাখছেন তিনি, “সিলেট স্ট্রাইকার্সের খেলোয়াড় তিন ফরম্যাটের ক্যাপ্টেন, এটা আমাদের জন্য বড় পাওয়া। ওকে আমি কোচিং করাচ্ছি, আমি অনেক ভাগ্যবান এবং গর্বিত। ওর সাথে সবসময় কথা হয়। আমার মনে হয় না মানসিকভাবে পিছিয়ে গেছে। একজন খেলোয়াড়ের অফ ফর্ম, খারাপ সময় যেতেই পারে। আমরা সবসময় ওর পাশে আছি।”

অনুশীলনে শান্তর সাথে আলাপচারিতায় রাজিন সালেহ

সিলেট কোচের বিশ্বাস, খুব জলদিই চেনা ছন্দ ফিরে পাবেন শান্ত, “খেলোয়াড়দের ব্যাড প্যাচ গেলে তাকে ব্রেক দিতে হয়। গত ২ ম্যাচে ৩ নম্বরে খেলেছে। এমন না যে টাচে নেই, টাচে আছে। ইনশাআল্লাহ এখান থেকে ফিরে আসবে এবং বাংলাদেশ দলকেও ভালো সার্ভিস দেবে।”

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img