১৭ জুলাই ২০২৪, বুধবার

মিয়ামিকে জেতাতে পারলেন না মেসি

- Advertisement -

কনক্যাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচে মন্তেরির কাছে ৩-১ ব্যবধানে হেরেছে ইন্টার মিয়ামি। প্রথম লেগে নিজেদের ঘরের মাঠে ২-১ ব্যবধানে হেরেছিল জর্দি আলবারা। দুই লেগ মিলিয়ে লিওনেল মেসি-লুইস সুয়ারেজদের হারের ব্যবধান ৫-২। এই হারে ২০২৫ সালে ক্লাব বিশ্বকাপে খেলার স্বপ্নও ভেঙে গেল মিয়ামির।

প্রথম লেগে হারের পর মেসি মন্তেরির ড্রেসিংরুমে গিয়ে খেলোয়াড়দের গালাগালি করেছেন বলে কয়েকদিন আগেই অভিযোগ করেছিল দলটির কোচ। তার উপর দল হেরেছে ২-১ ব্যবধানে। তাই দ্বিতীয় লেগের ম্যাচটি ছিল মেসির জন্য প্রতিশোধের। কিন্তু প্রতিশোধ তো দূরে থাক উল্টো হার নিয়ে মাঠ ছেড়েছেন আর্জেন্টাইন তারকা।

অবশ্য ম্যাচের শুরুটা ভাল করেছিল মিয়ামি। বলের নিয়ন্ত্রণ নিয়ে প্রতিপক্ষের উপর চাপ সৃষ্টি করলেও খুব একটা সুযোগ বের করতে পারেননি মেসি-সুয়ারেজরা। চোট কাটিয়ে গত ম্যাচ দিয়ে ফেরা মেসি এদিন খুব একটা ছন্দে ছিলেন না। ফ্রি কিক থেকে গোল করতে পারেননি তিনি।

৩১ মিনিটে গোলরক্ষকের ভূলে গোল হজম করে মিয়ামি। সতীর্থকে পাস দিতে গিয়ে তিনি বল তুলে দেন মন্তেরির স্ট্রাইকার ব্র্যান্ডন ভাসকেজের পায়ে। এমন সুযোগ হাতছাড়া করেননি তিনি। প্রথমার্ধের যোগ করা সময়ে মেসির পাস থেকে সুয়ারেজ গোল করলেও অফসাইডের কারণে তা বাতিল করে দেন রেফারি। ১-০ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় মিয়ামি।

দ্বিতীয়ার্ধেও খুব একটা সুযোগ সৃষ্টি করতে পারেননি সুয়ারেজরা। উল্টো ৫৮ মিনিটে আরও একটি গোল হজম করেন তারা। এর ঠিক ছয় মিনিট পর জেসুস গ্যালার্দো মিয়ামির কফিনে শেষ পেরেকটুকু ঠুকেন। ৮৫ মিনিটে দিয়াগো গোমেজ মায়ামির হয়ে ১টি গোল শোধ দিলেও সেটি শুধু হারের ব্যবধানই কমাতে পেরেছে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img