২৮ জানুয়ারি ২০২৩, শনিবার

মিরপুরেই হবে রুপগঞ্জের রেলিগেশন ম্যাচ

- Advertisement -

ঢাকা প্রিমিয়ার লিগের রেলিগেশন পর্বের লিজেন্ডস অফ রুপগঞ্জ এবং ওল্ড ডিওএইচএসের মধ্যকার ম্যাচের ভেন্যু পরিবর্তন করে বিকেএসপি থেকে মিরপুরে নিয়ে আসা হয়েছে। লিজেন্ডস অফ রুপগঞ্জের আবেদনের প্রেক্ষিতে এই সিদ্ধান্ত নিয়েছে সিসিডিএম।

সোমবার ঢাকা প্রিমিয়ার লিগের রেলিগেশন পর্বের খেলায় ওল্ড ডিওএইচএসের মুখোমুখি হওয়ার কথা ছিল লিজেন্ডস অফ রুপগঞ্জের। বিকেএসপির তিন নম্বর মাঠে সেই ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। শুক্রবার লিজেন্ডস অফ রুপগঞ্জ কর্তৃপক্ষ সিসিডিএমকে চিঠি দিয়েছিল ওল্ড ডিওএইচএসের বিপক্ষের ম্যাচ মিরপুরে সরিয়ে আনার জন্য। শুধু তাই নয় তারা সে ম্যাচে আম্পায়ার হিসেবে চেয়েছে আইসিসির প্যানেল ভুক্ত আম্পায়ারদের। তাদের সেই দাবী মেনে নিয়েছে সিসিডিএম।

শনিবার এক ভিডিও বার্তায় একথা নিশ্চিত করেছেন সিসিডিএম চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ।

“সুপার লিগে পাঁচদিনে পনেরোটি খেলা থাকায় রেলিগেশনের ম্যাচগুলো বিকেএসপিতে আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্ত যেহেতু তারা আবেদন করেছে এবং মাননীয় বোর্ড প্রেসিডেন্ট  নাজমুল হাসান পাপন বলেছেন যেহেতু তারা অনুরোধ করেছে আমরা তাই বিবেচনা করতে পারি। গ্রাউন্ডসের সঙ্গে আলোচনা করে আমরা সিদ্ধান্ত নিয়েছি সুপার লিগের খেলা চলাকালে অফডেতে রেলিগেশন পর্বের খেলা মিরপুরে আয়োজন করা হবে। “

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img