৩ মার্চ ২০২৪, রবিবার

মিরপুর স্টেডিয়াম পরিদর্শনে উইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রতিনিধি দল

- Advertisement -

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে পরিদর্শন করেছে  উইন্ডিজ ক্রিকেট বোর্ডের দুই সদস্যের প্রতিনিধি দল।  সকাল সাড়ে ১০টায় তারা এই ভেন্যুতে আসেন। এরপর মিরপুর স্টেডিয়ামের একাডেমি মাঠ, ড্রেসিং রুম ও ইনডোর ঘুরে দেখেন প্রতিনিধি দলের সদস্যরা।

একাডেমিতে গিয়ে প্রথমেই তারা জিমে যান, সেখান থেকে বেরিয়ে পরবর্তীতে মাঠে প্রবেশ করেন। এরপর তারা একাডেমি ভবনও ঘুরে দেখেন। পরে তারা বিসিবি’র মূল ভবনে যান।

আগামী বছরের শুরুতে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে  উইন্ডিজ ক্রিকেট দলের। এই সফরের জন্য বাংলাদেশের করোনা পরিস্থিতি এবং নিরাপত্তা যাচাই করতে দুই সদস্যের প্রতিনিধি দল পাঠিয়েছে ক্রিকেট উইন্ডিজ।

শনিবার সকালে তারা বাংলাদেশে এসেছেন। প্রতিনিধি দলের সদস্য দুজন হলেন- ড. আকশাই মানসিং এবং পল স্লোওয়ে। মঙ্গলবার প্রতিনিধি দলের সদস্যরা গিয়েছিলেন চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এর আগে প্রতিনিধি দল বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকিএসপিও পরিদর্শন করেছেন।

সবকিছু ঠিক থাকলে জানুয়ারিতে লম্বা সফরে বাংলাদেশে আসবে ক্যারিবীয়রা। এই সফরে তিনটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ- উইন্ডিজ।

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img