৩ ফেব্রুয়ারি ২০২৩, শুক্রবার

মিরাজ ওয়াও ওয়াও ওয়াও ইউ বিউটি: মাশরাফী

- Advertisement -

ভারতের বিপক্ষে সহজ ম্যাচ কঠিন করে জিতেছে বাংলাদেশ। কিন্তু সেটা নিয়ে মাথা ব্যথা নেই মাশরাফী বিন মোর্ত্তজার। দলের মধ্যে ভালো বোঝাপড়াটাকেই গুরুত্বপূর্ণ মনে করছেন এ সাবেক টাইগার অধিনায়ক।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা

টাইগারদের জয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে এভাবেই প্রশংসা করেছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক। “সব সময় বলি, এ ফরম্যাটে আমরা যেকোনো কিছু করে ফেলতে পারি। দলে কে খেলবে কে খেলবেনা, প্রতিপক্ষ কে এগুলো খুব ম্যাটার করেনা। দারুন বোঝাপড়া আছে আমাদের এ ফরম্যাটে”- বলছিলেন নড়াইল এক্সপ্রেস।

তবে প্রশংসা করতে ভোলেননি ম্যাচে দারুণ ফর্মে থাকা ক্রিকেটারদেরও। “সাকিব সব সময়ের মত অসাধারন, ইবাদত দিন দিন দারুন উন্নতি করছে, তাছাড়া বেলাররা কম-বেশি সবাই ভালো করেছে। লিটন, বোলার সাফলিং থেকে শুরু করে ফিল্ড প্লেসমেন্ট এক কথায় অসাধারন। বোঝাই যায়নি নতুন কেউ দায়িত্বে আছে”

খাদের কিনারা থেকে দলকে টেনে তোলা মেহেদী হাসান মিরাজ
কিন্তু ব্যাটিংয়ে নজর দিতেও টাইগারদের পরামর্শ দিয়েছেন মাশরাফী, “ব্যাটিংটা এখন ঠিক ঠাক মত হওয়া দরকার। বাট মিরাজ ওয়াও ওয়াও ওয়াও ইউ বিউটি। মোস্তাফিজের বোলারদের ভিতর আগে ব্যাটিং করা উচিত”

আর ওয়ানডেতে বাংলাদেশ যে দারুণ শক্তিশালী দল, সেটা আরো স্পষ্ট হয় ম্যাশের শেষ বাক্যে, “এটা ওয়ানডে ফরম্যাট, তারপর আবার মিরপুর , প্রতিপক্ষ কে তা দেখার সময় কোথায়” !

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img