NCC Bank
- Advertisement -NCC Bank
১৯ আগস্ট ২০২২, শুক্রবার

মুক্তি পেল টি-টোয়েন্টি বিশ্বকাপের থিম সং ‘লিভ দ্য গেম’

- Advertisement -

‘দুনিয়াকে দেখিয়ে দাও কি করতে পারো তুমি’- এই বার্তা ছড়িয়ে মুক্তি পেল ২০২১ আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের অফিশিয়াল থিম সং ‘লিভ দ্য গেম’। বিশ্বকাপের প্রায় একমাস বাকি থাকতেই আজ বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে নিজেদের ওয়েবসাইট ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে এই গান মুক্তি দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

আইসিসির প্রতিটি ইভেন্টে একটি বাড়তি আকর্ষণের জায়গা থাকে ‘থিম সং’। একটি ভালো গান দ্বারা দর্শকদের বেঁধে ফেলা যায় টুর্নামেন্টের সুরে। আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপের জন্য এবার এই থিম সং বানিয়েছেন ভারতের প্রখ্যাত সঙ্গীত পরিচালক অমিত ত্রিবেদী। গানের সাথে মুক্তি পেয়েছে এর অফিশিয়াল মিউজিক ভিডিওটি। যেখানে বাস্তব মানুষের সাথে অ্যানিমেশনের মেলবন্ধনে টি-টোয়েন্টি ক্রিকেটের রঙ্গিন দুনিয়া ও বিনোদনের আবহ ফুটিয়ে তোলা হয়েছে। ভিডিওতে আরো দেখানো হয়েছে ভিরাট কোহলি, কিরন পোলার্ড, গ্লেন ম্যাক্সওয়েল, রশিদ খানদের মতো বিশ্বতারকাদের ‘অ্যানিমেটেড’ অবতারদের; যারা কিশোর-কিশোরীদের সাথে টি-টোয়েন্টি খেলায় মেতে ওঠে।

ভিরাট কোহলি ও কিরন পোলার্ডের মত তারকাদের অ্যানিমেটেড অবতার রয়েছে গানের ভিডিওতে

 

থ্রি-ডি ও টু-ডি টেকনোলজির সংমিশ্রণে অভিনব প্রযুক্তির দ্বারা এই অ্যানিমেশন ভিডিওটি নির্মাণ করা হয়েছে। ডিজাইনার, মডেলার, ম্যাট পেইন্টার, অ্যানিমেটর মিলিয়ে প্রায় ৪০ জনের একটি টিম কাজ করেছে এই ভিডিও নির্মাণে।

ইতোমধ্যে গানটি সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলেছে ঝড়। কিরন পোলার্ড, গ্লেন ম্যাক্সওয়েলসহ অনেক বর্তমান ও সাবেক ক্রিকেটার টুইটারে গানটি শেয়ার করেছেন ও সাধুবাদ জানিয়েছেন। পোলার্ড তো ইতোমধ্যে নিজের টুইটার প্রোফাইল ছবি বদলিয়ে তাঁর অ্যানিমেটেড অবতারের ছবি সেটও করে দিয়েছেন।

১৭ অক্টোবর থেকে ওমান ও সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img