২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

মুদ্রার উল্টো পিঠ দেখল কৃষ্ণা, কোভিড পজিটিভ টিম শেইফার্ট

- Advertisement -

৪ মে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিতের খবর যখন আসল, স্যোশাল মিডিয়ায় একটা ছবি ভেসে বেড়াচ্ছিল। কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) মিস্ট্রি স্পিনার বরুন চক্রবর্তীর একটা ছবিতে পুরো সামাজিক যোগাযোগ মাধ্যম সয়লাব হয়ে গিয়েছিল। যার শিরোনাম ছিল ‘ গেম চেঞ্জার অব দ্যা টুর্নামেন্ট’। ট্রল করে ব্যবহার করা হলেও কারনটা স্পষ্ট, কলকাতার ডানহাতি স্পিনার যে আইপিএল চলাকালীন করোনা আক্রান্ত প্রথম ক্রিকেটার। এবার  আবারো করোনার হানা কেকেআর শিবিরে। এবারও জ়োড়া আঘাত, এবার ভুক্তভোগী কলকাতার  কিউই উইকেট কিপার ব্যাটসম্যান টিম শেইফার্ট আর পেসার প্রসিধ কৃষ্ণা।

জীবন তো  এক রোলার কোস্টার। আজ হাসি তো কাল কান্না ! একদিন আগেই যেখানে ডাক পেয়েছিলেন ভারতীয় দলে, একদিন পরেই করোনা পজিটিভ কেকেআরের ভারতীয় পেসার প্রসিধ কৃষ্ণা। এ যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। আসন্ন বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের  দলে থাকা এই পেসার করোনা আক্রান্ত হওয়া কেকেআরের চতুর্থ ক্রিকেটার।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

টিম শেইফার্টের কিউই সতীর্থরা যেখানে ভাড়া করা বিমানে করে ফিরে যাবেন দেশে, সেখানে তাকে বন্দি থাকতে হচ্ছে ভারত মুলুকে। বর্তমানে আহমেদাবাদে আইসোলেশনে আছেন কিউই উইকেট কিপার ব্যাটসম্যান। এরপর চেন্নাইয়ের বিমান ধরবেন তিনি, সেখানেই চিকিৎসা চলবে তার,। কিছুদিন আগে করোনা আক্রান্ত হওয়া চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি  যেসব চিকিৎসাব্যবস্থা পেয়েছেন, সেইফার্টকেও তা সরবরাহ করা হবে।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে ইংল্যান্ড যাওয়ার আগে ভারতীয় দলকে  জৈব সুরক্ষা বলয়ে থাকতে হবে সপ্তাহখানেক, যা শুরু হবে ২৫ মে থেকে। বায়ো বাবলে ঢোকার আগে সবাইকেই জমা দিতে হবে করোনার নেগেটিভ সার্টিফিকেট। এঈ মুহুর্তে আক্রান্ত হওয়া কৃষ্ণার জন্য একটু কঠিনই হয়ে গেল পরিস্থিতি, অনেকটা যদি কিন্ত তবের দোলনায় ঝুলে আছে তার ইংল্যান্ড সফর।

গত আইপিএলে যুক্তরাষ্টের পেসার  আলী খানের বদলি হিসেবে সেইফার্টকে দলে নেয় কলকাতা। এ মৌসুমে তাঁকে রেখে দেয় ফ্র্যাঞ্চাইজিটি, যদিও এবার আইপিএল স্থগিত হওয়ার আগে মাঠে নামা হয়নি একবারের জন্যেও। তাই এবারের আইপিএলকে হয়তো ভুলেই যেতে চাইবেন টিম সেইফার্ট।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img