৬ অক্টোবর ২০২২, বৃহস্পতিবার

মুশফিকদের বিপক্ষে জয়ের লক্ষ্যেই মাঠে নামবে আকবররা

- Advertisement -

বাংলাদেশ ‘এ’ দল এবং এইচপি দলের মধ্যকার চারদিনের দুইটি ম্যাচ শেষ হয়েছে শনিবার। মঙ্গলবার থেকে শুরু হতে যাচ্ছে দুই দলের মধ্যকার চারটি ওয়ানডে ম্যাচ। প্রথম দুইটি ওয়ানডেতে ‘এ’ দলের হয়ে খেলবেন মুশফিকুর রহিম, সৌম্য সরকার; বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে শেষবারের মতো নিজেদের ঝালিয়ে নিতেই এইচপি দলের বিপক্ষে মাঠে নামা। ম্যাচ শুরুর আগে ভিডিও বার্তায় এইচপি দলের অধিনায়ক আকবর আলী জানিয়েছেন তারা মুখিয়ে আছেন সিনিয়রদের বিপক্ষে খেলতে।

“মাঠে অবশ্যই জেতার জন্যই নামবো। কিন্তু, এতগুলো সিনিয়রদের বিপক্ষে খেলতে পারায় আমরা নিজেদের অবস্থানটা ভালোমতো বুঝতে পারবো। সত্যি বলতে এই সিরিজটায় খেলতে  সবাই মুখিয়ে আছি”- বলছিলেন আকবর

দুই দলের মধ্যকার চারদিনের ম্যাচগুলো ড্র হলেও, তাতে সন্তুষ্ট আকবর; ওয়ানডেতে বিপরীত দলে পেতে যাচ্ছেন মুশফিক, সৌম্যদের। তাদের সাথে খেলার সুযোগ খুব কম বলেই নিজেদের সেরাটা নিংড়ে দিতে মরিয়া এইচপি দল।

“চারদিনের ম্যাচগুলো ড্র হলেও আমাদের জন্য খুব ভালো হয়েছে। ওয়ানডে সিরিজে জাতীয় দলের বেশ কিছু খেলোয়াড় খেলছে। আমাদের জন্য এটা দারুণ ব্যাপার। তাদের সাথে সচরাচর আমাদের ম্যাচ খেলা হয় না। এই সুযোগটা আমরা অবশ্যই কাজে লাগানোর চেষ্টা করবো”- বলছিলেন যুব বিশ্বকাপজয়ী অধিনায়ক

‘এ’ দলের হয়ে খেলবেন মুশফিক

বাংলাদেশ ‘এ’ দলের হয়ে মুশফিক, সৌম্য খেললেও; শামিম হোসেন আর আমিনুল ইসলাম বিপ্লবরা খেলবেন এইচপি দলের হয়ে।  প্রথম দুইটি ওয়ানডে শেষে জাতীয় দলের সাথে যোগ দিবেন মুশফিক- শামিম- সৌম্যরা। ৩ তারিখে ওমানের উদ্দেশ্যে দেশ ত্যাগ করবে বাংলাদেশ ক্রিকেট দল। ১৭ অক্টোবর নিজেদের প্রথম ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ স্কটল্যান্ড।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img