৬ ডিসেম্বর ২০২২, মঙ্গলবার

মুস্তাফিজের কাটারে মুশফিকের কেমন ছক?

- Advertisement -

টানটান উত্তেজনা,নাটকীয়তায় ভরা। বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টির পয়লা দিনের দুই ম্যাচই মিমাংসা হয়েছে শেষ ওভারে। বৃহস্পতিবার দ্বিতীয় ম্যাচ ডে’তে জয়ের স্বাদ পেতে মরিয়া ঢাকা ।

রাজধানী বাসিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে তৈরী বন্দর নগরী। আসরে চট্টলার প্রথম লড়াই। জাতীয় দলের অভিজ্ঞ আর উদীয়মানদের মিশেলে শক্ত পোক্ত স্কোয়াড। আইকন কাটার মাস্টার মুস্তাফিজ। অধিনায়কত্বের চ্যালেঞ্জে মোহাম্মদ মিঠুন।

লিটন,সৌম্য আক্রমনাত্বক, চট্টগ্রামের ওপেনিং জুটি ফার্স্ট ক্লাস। মিডলে মমিনুল,মিঠুন,সামসুর আর যুব বিশ্বকাপ জয়ী মাহমুদুলও রানের চাকাটা ঘোরাতে পারবে বেশ। ফিনিশিংয়ে অভিজ্ঞ জিয়া আর মোসাদ্দেক। ব্যাটিংয়ে লেফট রাইট কম্বিনেশনও প্রতিপক্ষের জন্যে ভয়ের কারন হতে পারে।

ঝানু তাইজুল,অফ স্পিনার সঞ্জিত আর নাহিদুলকে নিয়ে গড়া স্পিন ইউনিটটা ছোট ফরম্যাটে কার্যকরী। মুস্তাফিজ আর শরিফুল দুই পেসারের ভ্যারিয়েশন গড়ে দিতে পারে ম্যাচের পার্থক্য।

বৃহস্পতিবার সন্ধ্যার হাই ভোল্টেজ ম্যাচে ঢাকাকে ফিরতে হবে আগ্রাসী রূপে। রাজশাহীর বিপক্ষে শুরুর ম্যাচে ফিনিশিংয়ে দূর্বলতা আর সেট ব্যাটসম্যানদের উইকেট বিলিয়ে আসা ছিলো মুশফিকদের হারের অন্যতম কারন। প্রথম ম্যাচের ভুল শুধরে নিলে তানজিদ তামিম,নাঈম শেখ,মুশফিক,আকবর,সাব্বিরদের নিয়ে জয়ে ফেরার স্বপ্নতো দেখতেই পারে ঢাকা বাসী।

সন্ধ্যা সাড়ে ছয়টায় দুই বড় শহরের মহারণ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img