২০ মে ২০২৪, সোমবার

মুস্তাফিজের জন্য চেন্নাইয়ের মন খারাপ!

- Advertisement -

আর তিন ম্যাচ খেলেই এবারের মতো মুস্তাফিজুর রহমানের আইপিএল যাত্রা শেষ হচ্ছে। শেষ দুই অ্যাওয়ে ম্যাচে চেন্নাইয়ের বাইরে মুস্তাফিজের রান বিলিয়ে দিলেও ‘দ্য কাটার মাস্টার’-এর ওপর থেকে এখনও আস্থা হারায়নি চেন্নাই সুপার কিংস। তবে তিন ম্যাচ পরেই হলুদ জার্সিতে আর মাঠে নামবেন না মুস্তা, এ কারণেই চেন্নাই শিবিরে মন খারাপ।

মঙ্গলবারই নিজেদের মাঠে লক্ষ্ণৌ সুপার জায়ান্টের বিপক্ষে মাঠে নামার আগের দিন দলের ব্যাটিং কোচ মাইক হাসি জানিয়েছেন, মুস্তার দেশে ফিরে আসার সিদ্ধান্তে মোটেও স্বস্তিতে নেই চেন্নাই।

“মুস্তাফিজুর রহমানের দুর্দান্ত স্লোয়ার আছে, যেটা বোঝা কঠিন, বিশেষ করে চেন্নাইয়ের চিদাম্বরম স্টেডিয়ামে। ও বাংলাদেশে ফিরে গেলে আমাদের খারাপ লাগবে, কিন্তু ওর দেশ ওকে ডাকছে। ও যত দিন থাকতে পারে, তত দিন ধরে রাখতে চাই। আমরা ওর পারফর্ম্যান্সে সন্তুষ্ট”-সংবাদ সম্মেলনে মাইক হাসি  

লক্ষ্ণৌ সুপার জায়ান্ট, সানরাইজার্স হায়দ্রাবাদ এবং পাঞ্জাব কিংসের বিপক্ষে আর তিন ম্যাচ খেলবেন মুস্তাফিজ। সবচেয়ে বড় কথা সেই তিন ম্যাচই আবার চেন্নাইয়ে, যেখানে সবচেয়ে সফল মুস্তাফিজ, ১ উইকেটের ৮টিই নিয়েছেন চিপকের মাঠে।

তাই বাকি ম্যাচগুলোতে চেন্নাইও চাইবে নিজেদের সেরা বোলারের কাছ থেকে সেরা পারফর্ম্যান্সটাই বের করে নিতে। সর্বোচ্চ উইকেট শিকারির তালিকায় ছয়ে চলে যাওয়া মুস্তাফিজুর রহমানও নিশ্চয় চাইবেন দেশে ফেরার আগে পার্পেল ক্যাপটা আরও একবার নিজের মাথায় তুলতে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img