২ মার্চ ২০২৪, শনিবার

অস্ত্রোপচারের আগে ‘গাঁজা’ সেবন করেছিলেন ম্যারাডোনা

- Advertisement -

জীবনযুদ্ধে যারা সাধারণের থেকে  নিজেকে আলাদা করেন, করেছেন; মৃত্যুর পরেও পৃথিবীর মানুষ তাদেরই জয়গান গায়। দিয়েগো ম্যারাডোনা মারা গেছেন তিন মাস, ব্যক্তিগত জীবন ছাপিয়ে ম্যারাডোনার প্রস্থান দুনিয়াব্যাপী জন্ম দিয়েছে হাহাকারের। তবে দিনে দিনে এমন সব ঘটনা সামনে আসছে, ম্যারাডোনা বেঁচে থাকলেও হয়তো তার মুখোমুখি হতে চাইতেন না।

ক্যারিয়ার বহুবার মাদক গ্রহনের অভিযোগে অভিযুক্ত হয়েছেন। মৃত্যুর সঙ্গেও জড়িয়ে রইল সেই মাদক। ম্যারাডোনার মৃত্যুর পরই উঠেছিল তাকে নিয়ে চিকিৎসকদের অবহেলার অভিযোগ। সেই তদন্তে চিকিৎসকদের অবহেলা না, রয়েছে ম্যারাডোনার অনিয়ন্ত্রিত মাদক গ্রহণ এবং গাঁজা সেবনের অভিযোগ।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস শুক্রবার একটি প্রতিবেদনে বলেছে, মস্তিষ্কে অস্ত্রোপচারের আগে বুয়েনস এইরেসের বাসায় ছিলেন ম্যারাডোনা। তার দুই মেয়ের বরাত টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, মস্তিষ্কে রক্তক্ষরণজনিত অস্ত্রপচারের আগে ‘মদ্যপান; এবং ‘গাঁজা’ সেবন করেছিলেন ম্যারডোনার। যদিও এর আগে বলা হয়েছিল, ম্যারাডোনা কোনোরকম নেশাদ্রব্য গ্রহন করেননি।কিংবদন্তিদের নাকি মৃত্যু নেই। সত্যিই হয়তো। নয়তো মৃত্যুর এতদিন পরেও কেনো ম্যারাডোনাকে নিয়ে এতো আলোচনা, হোক না সেটা নেতিবাচক। ৮৬-এর বিশ্বকাপ ম্যারাডোনাকে নায়ক বানিয়েছিল; সেটাওতো ছিল বিতর্কিত।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img